বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অভিজিৎ সরকার খুনের ঘটনায় গ্রেফতার আরও দুই, কেষ্টপুর থেকে পাকড়াও করল সিবিআই

অভিজিৎ সরকার খুনের ঘটনায় গ্রেফতার আরও দুই, কেষ্টপুর থেকে পাকড়াও করল সিবিআই

গ্রেফতার করা হল আরও দু’‌জনকে।

বুধবার একটি খবর আসে গোপন সূত্রে। সেই খবরের উপর ভিত্তি করেই কেষ্টপুরের গোপন ডেরা থেকে এই দু’‌জনকে গ্রেফতার করা হয়। যে পাঁচজনের নামে তথ্য দেবার জন্য সিবিআই পুরষ্কার ঘোষণা করেছিল এরা তাদের মধ্যেই দু’‌জন। অভিজিৎ সরকারের দাদা বিশ্বজিৎ সরকারের অবশ্য দাবি, ধৃত দু’‌জন কেষ্টপুরে গা–ঢাকা দিয়েছিল।

বিজেপি কর্মী অভিজিৎ সরকার খুনের ঘটনায় গ্রেফতার করা হল আরও দু’‌জনকে। আজ বুধবার কেষ্টপুর থেকে এই দু’‌জনকে গ্রেফতার করে সিবিআই। মৃতদের বিরুদ্ধে মাথাপিছু ৫০ হাজার টাকা পুরষ্কার ঘোষণা আগেই করেছিল সিবিআই। বেশ কিছুদিন ধরেই খোঁজ চলছিল। কিন্তু নাগাল পাওয়া যাচ্ছিল না। তাই পুরষ্কার ঘোষণা করতে হয় কেন্দ্রীয় সংস্থাকে। তারপরও কেটে গিয়েছে অনেক দিন। অবশেষে গোপন সূত্রে খবর পেয়ে বিজেপি কর্মী খুনে তৎপর হল সিবিআই।

সিবিআই কাদের গ্রেফতার করেছে?‌ সিবিআই সূত্রে খবর, ধৃত দু’‌জনের নাম পাপিয়া বারিক এবং সঞ্জয় বারিক। অভিজিৎ সরকার খুনের ঘটনায় এই দু’‌জনকে গ্রেফতার করল সিবিআই। আজ, বুধবার একটি খবর আসে গোপন সূত্রে। সেই খবরের উপর ভিত্তি করেই কেষ্টপুরের গোপন ডেরা থেকে এই দু’‌জনকে গ্রেফতার করা হয়। যে পাঁচজনের নামে তথ্য দেবার জন্য সিবিআই পুরষ্কার ঘোষণা করেছিল এরা তাদের মধ্যেই দু’‌জন। অভিজিৎ সরকারের দাদা বিশ্বজিৎ সরকারের অবশ্য দাবি, ধৃত দু’‌জন কেষ্টপুরে গা–ঢাকা দিয়েছিল।

কী করতে পাপিয়া–সঞ্জয়?‌ কেষ্টপুরের একটি সেন্টের কারখানায় পাপিয়া–সঞ্জয় কাজ করত। নাম ভাঁড়িয়ে সেখানে কাজে যোগ দিয়েছিল তারা। পুলিশ এবং সিবিআই যাতে চিনতে না পারে তাই গোপনে যাতায়াত করত তারা। অন্য নাম ওই কারখানায় বলেছিল তারা। বিশ্বজিৎ সরকারের বয়ান অনুযায়ী, আজ বুধবার সকালে সূত্র মারফত খবর পেয়ে তিনি নিজে ওই কারখানার সামনে অপেক্ষা করছিলেন। তারপর অভিযুক্তদের সেই কারখানায় ঢুকতে দেখে তিনি সিবিআইকে ফোন করেন। আর গোটা বিষয়টি জানান। বিশ্বজিতের কথা শুনেই সেখানে সিবিআই টিম হানা দেয়। কেষ্টপুরের সেই কারখানার সামনে পৌঁছে সেখান থেকে এই দু’‌জনকে গ্রেফতার করা হয়।

আর কী জানা যাচ্ছে?‌ ধৃত দু’‌জনকে সল্টলেক সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে নিয়ে আসা হয়েছে। সিবিআই দফতরে প্রবেশ করার সময় নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে পাপিয়া বারিক। কিন্তু সিবিআইয়ের কাছে সমস্ত প্রমাণ রয়েছে বলে খবর। এবার সেই তথ্যপ্রমাণের উপর ভিত্তি করে জেরা করা হবে তাদের। পাপিয়া অবশ্য সংবাদমাধ্যমে বলেন, ‘‌একটা সাধারণ মানুষ কি কাউকে খুন করতে পারে?’‌ তবে মৃত অভিজিৎ সরকারের দাদা বিশ্বজিৎ সরকারের দাবি, এই দু’‌জনই তার ভাইকে মেরে ফেলেছে। তবে এখন জেরায় কি বেরিয়ে আসে সেটাই দেখার।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয় শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার প্রথম মাসের বেতন ২.৩ লাখ! রাশিয়ার হয়ে লড়তে ইউক্রেন সীমান্তে যুদ্ধে মৃত ভারতীয় ‘একা পেলেই বলি, তুমি এত হট…’! সবাই হিংসে করে কাঞ্চনকে, তাই ট্রোল, দাবি শ্রীময়ীর কলকাতায় আরও বাড়তে পারে পেঁয়াজের দাম, এই মূল্যবৃদ্ধির পিছনে দায়ি কে? কেমন কাটবে আগামিকাল? মঙ্গলবারে মঙ্গলজনক ঘটনা ঘটতে পারে? জানুন রাশিফল বাংলার মুখ্যমন্ত্রী, তবুও দিদি নম্বর ওয়ানে কী নিয়ে আক্ষেপ জানালেন মমতা? পরমকে বিয়ে করে শুনেছেন গালাগাল, তিন মাসেই তৃতীয় বিয়ে সারছেন অনুপম, পিয়া কী বললেন ক্যামেরা চলছে, তখনই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে খুন করলেন স্বামী, তারপর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.