বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নারকেল গাছ কাটার সময় দুর্ঘটনা, নিউ টাউনে মৃত্যু ৯ বছরের শিশুর
নিহত আলি মণ্ডল।
নিহত আলি মণ্ডল।

নারকেল গাছ কাটার সময় দুর্ঘটনা, নিউ টাউনে মৃত্যু ৯ বছরের শিশুর

  • রবিবার সকালে হাতিয়াড়া এলাকায় একটি পরিত্যক্ত জমি পরিষ্কারের কাজ চলছিল। জমিতে থাকা কয়েকটি নারকেল গাছ কাটছিলেন কয়েকজন কাঠুরে।

নারকেল গাছ কাটার সময় দড়ি ছিটকে মৃত্যু হল একটি শিশুর। রবিবার সকালে কলকাতা লাগোয়া উত্তর ২৪ পরগনার নিউ টাউনের হাতিয়াড়া এলাকার ঘটনা। স্থানীয়দের দাবি, গাছ কাটার দায়িত্বে থাকা কাঠুরেদের ভুলেই মৃত্যু হয়েছে আলি মণ্ডল (৯) নামে শিশুটির। তবে থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি।

রবিবার সকালে হাতিয়াড়া এলাকায় একটি পরিত্যক্ত জমি পরিষ্কারের কাজ চলছিল। জমিতে থাকা কয়েকটি নারকেল গাছ কাটছিলেন কয়েকজন কাঠুরে। দড়ি ধরে ছিল এলাকারই শিশুরা। নারকেল গাছ হেলে পড়তেই বাকিরা দড়ি ছেড়ে দিলেও দড়ি ধরে ছিল আলি। দড়ির হ্যাঁচকা টানে উড়ে গিয়ে প্রায় ১২ ফুট দূরে একটি দেওয়ালে ধাক্কা খায় সে। গুরুতর আঘাত পায় শিশুটি। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে স্থানান্তরিত করা হয় SSKM-এ। সেখানে দুপুরে মৃত্যু হয় তার।

স্থানীয়দের দাবি, গাছ কাটার সময় নিয়ম মানা হয়নি। তাই এই দুর্ঘটনা। কাঠুরেদের ভুলেই প্রাণ গিয়েছে শিশুটির। তবে স্থানীয় নিউটাউন থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি।

 

বন্ধ করুন