বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভিডিয়ো কলে নগ্ন নারী, পরে ব্ল্যাকমেল করে টাকা আদায়, গ্রেফতার চক্রের পান্ডা
কলকাতায় হানিট্র্যাপের পর্দাফাঁস। প্রতীকি ছবি

ভিডিয়ো কলে নগ্ন নারী, পরে ব্ল্যাকমেল করে টাকা আদায়, গ্রেফতার চক্রের পান্ডা

  • তদন্তে নেমে মোবাইল নম্বর ও ব্যাঙ্ক অ্যাকাউন্টের সূত্র ধরে শুভ দাস নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে হেয়ার স্ট্রিট থানার পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, অল্পবয়সী বেশ কয়েকজন তরুণীর সাহায্যে এই চক্র চালাচ্ছিলেন তিনি।

বেশ কয়েক মাস ধরে আসছিল অভিযোগ। তদন্তে নেমে অবশেষে কলকাতায় অনলাইন হানিট্র্যাপের পর্দাফাঁস করল পুলিশ। এই চক্রের পান্ডা শুভ দাসকে গ্রেফতার করেছে হেয়ার স্ট্রিট থানা। বেশ কয়েকজন মহিলাকে সঙ্গে নিয়ে এই এই চক্র চালাতেন বলে জানিয়েছেন তদন্তকারীরা।

গত কয়েকমাস ধরে একাধিক ব্যক্তি অভিযোগ করছিলেন, তাঁদের ফোনে অজানা নম্বর থেকে এসেছিল একটি ভিডিয়ো কল। সেই কল ধরেই তিনি দেখেন উলটো দিকে রয়েছেন এক নগ্ন মহিলা। ফোন কেটে দিলেও কিছুক্ষণ পর থেকেই তাঁর কাছে WhatsApp-এ আসতে থাকে টাকা দিয়ে হুমকি মেসেজ। তাতে দাবি করা হয়, ভিডিয়ো কলটি রেকর্ডিং করে রাখা হয়েছে। টাকা না দিলে ওই ব্যক্তি মহিলার সঙ্গে অনলাইন অশ্লীলতায় জড়িত বলে জানিয়ে ভিডিয়ো ভাইরাল করে দেওয়া হবে।

এই ফাঁদে পড়ে চক্রের পান্ডাদের ৫০,০০০ টাকা দেন এক ব্যক্তি। তার পর তাঁর কাছে ৮ লক্ষ টাকা দাবি করা হয়। এর পর পুলিশের দ্বারস্থ হন তিনি। তদন্তে নেমে মোবাইল নম্বর ও ব্যাঙ্ক অ্যাকাউন্টের সূত্র ধরে শুভ দাস নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে হেয়ার স্ট্রিট থানার পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, অল্পবয়সী বেশ কয়েকজন তরুণীর সাহায্যে এই চক্র চালাচ্ছিলেন তিনি। লোকলজ্জার ভয়ে অনেকে এভাবে টাকা খুইয়েও পুলিশের দ্বারস্থ হননি। কত জনের কাছ থেকে এভাবে জোর করে টাকা আদায় করা হয়েছে, চক্রে আর কারা যুক্ত রয়েছে জানতে ধৃতকে জেরা করছে পুলিশ।

 

 

বন্ধ করুন