বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিরাপত্তারক্ষীর রহস্যজনক মৃত্যুতে চাঞ্চল্য, কিশোর ভারতী স্টেডিয়ামে তদন্তে পুলিশ
নিরাপত্তারক্ষীর ঝুলন্ত দেহ উদ্ধার। 

নিরাপত্তারক্ষীর রহস্যজনক মৃত্যুতে চাঞ্চল্য, কিশোর ভারতী স্টেডিয়ামে তদন্তে পুলিশ

  • আত্মঘাতী হয়েছেন নিরাপত্তারক্ষী প্রসেনজিৎ হালদার বলে মনে করা হচ্ছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট এলে সব পরিষ্কার হয়ে যাবে। নেপথ্যে অন্য কোনও কারণ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এখানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হবে। এখানে কারা শেষ এসেছিল?‌ তাও তদন্ত করে দেখা হচ্ছে।

আবার এক রহস্যমৃত্যুর ঘটনা ঘটল। এবার ঘটনাস্থল কিশোর ভারতী স্টেডিয়াম। সেখানের নিরাপত্তারক্ষীর রহস্যমৃত্যু ঘটেছে বলে খবর। আজ, সোমবার সকালে ওই স্টেডিয়ামের পাশে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায়। পুলিশ এসে তা উদ্ধার করে। আত্মহত্যা না খুন?‌ এই প্রশ্নে ধোঁয়াশা তৈরি হয়েছে। কেন এমন ঘটনা ঘটল?‌ তদন্তে নেমেছে পুলিশ।

ঠিক কী ঘটেছে স্টেডিয়ামে?‌ স্থানীয় সূত্রে খবর, মৃত নিরাপত্তারক্ষীর নাম প্রসেনজিৎ হালদার (‌৩০)‌। দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের বাসিন্দা। আজ, সোমবার কিশোর ভারতী স্টেডিয়ামে তাঁর দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে। আর এই ঘটনায় তদন্ত শুরু করেছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

কী উঠে আসছে তদন্তে? পুলিশ সূত্রে খবর,‌ আত্মঘাতী হয়েছেন নিরাপত্তারক্ষী প্রসেনজিৎ হালদার বলে মনে করা হচ্ছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট এলে সব পরিষ্কার হয়ে যাবে। নেপথ্যে অন্য কোনও কারণ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এখানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হবে। এখানে কারা শেষ এসেছিল?‌ তাও তদন্ত করে দেখা হচ্ছে।

পরিবার ঠিক কী মনে করছে?‌ এই ঘটনায় নিরাপত্তারক্ষীর পরিবারের সদস্যরা হতবাক। পুলিশের পক্ষ থেকে তাঁরা খবর পেয়ে চমকে গিয়েছেন। কিন্তু প্রসেনজিৎ কেন আত্মহত্যা করবেন?‌ তা বুঝতে পারছেন না তাঁরা। ময়নাতদন্তের পরই নিরাপত্তারক্ষীর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। আর্থিক অনটন ছাড়া অন্য কোনও সমস্যা ছিল না বলে জানিয়েছে পরিবার।

বন্ধ করুন