বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কালোবাজারি করে কয়েক গুণ পাস বিক্রি করেছে TMCP, ফৌজদারি মামলা হওয়া উচিত: SFI
প্রয়াত গায়ক কেকে। ফাইল ছবি

কালোবাজারি করে কয়েক গুণ পাস বিক্রি করেছে TMCP, ফৌজদারি মামলা হওয়া উচিত: SFI

  • বুধবার এসএফআইয়ের রাজ্য সাধারণ সম্পাদক ময়ূখ বিশ্বাস বলেন, ‘নজরুল মঞ্চের অব্যবস্থা ও কেকের মৃত্যুর জন্য দায়ী তৃণমূল ছাত্র পরিষদ। গতকাল ওই অনুষ্ঠানের পাসের যথেচ্ছ কালোবাজারি হয়েছে।

গায়ক কেকে-র মৃত্যুতে তৃণমূল ছাত্র পরিষদকেই কাঠগড়ায় তুলল বাম ছাত্র সংগঠন SFI. তাদের দাবি, আয়োজকদের গাফিলতিতেই মঙ্গলবার নজরুল মঞ্চে তৈরি হয়েছিল চূড়ান্ত অব্যবস্থার। যার জেরে মৃত্যু হয়েছে গায়ক কেকের। এসএফআইয়ের দাবি, কেকের অনুষ্ঠানের পাশ নিয়ে চরম কালোবাজারি করেছেন তৃণমূল ছাত্র পরিষদের নেতারা।

বুধবার এসএফআইয়ের রাজ্য সাধারণ সম্পাদক ময়ূখ বিশ্বাস বলেন, ‘নজরুল মঞ্চের অব্যবস্থা ও কেকের মৃত্যুর জন্য দায়ী তৃণমূল ছাত্র পরিষদ। গতকাল ওই অনুষ্ঠানের পাসের যথেচ্ছ কালোবাজারি হয়েছে। প্রেক্ষাগৃহের ধারণক্ষমতার কয়েক গুণ পাস বিলি ও বিক্রি করেছেন তণমূল ছাত্র পরিষদের নেতারা।’

সঙ্গে তাঁর দাবি, ‘মঙ্গলবার নজরুল মঞ্চের এসি ঠিক মতো চলছিল না। এসব থেকে নিজের দলের ছাত্রনেতাদের বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।’

বিজেপির পাশাপাশি এই ঘটনায় ফৌজদারি মামলা দায়েরের দাবি জানিয়েছে এসএফআইও। এদিন বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি বলেন, মঙ্গলবার নজরুল মঞ্চে যা হয়েছে তাতে আয়োজকদের বিরুদ্ধে গাফিলতির জেরে মৃত্যুর ধারায় মামলা হওয়া উচিত।

কেকের মৃত্যুতে মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেছেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেছেন, ‘মুখ্যমন্ত্রী ও তাঁর প্রশাসনের ব্যর্থতার জন্যই মৃত্যু হয়েছে গায়ক কেকের।’ প্রদেশ কংগ্রস সভাপতিও উপযুক্ত সংস্থাকে দিয়ে এই মৃত্যুর তদন্ত দাবি করেছেন।

 

বন্ধ করুন