বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > টাকার বিনিময়ে মিলেছে বিজেপির টিকিট, রূপার পর বিস্ফোরক 'ছোটো বউ' দেবিকা
দেবিকা মুখোপাধ্যায়

টাকার বিনিময়ে মিলেছে বিজেপির টিকিট, রূপার পর বিস্ফোরক 'ছোটো বউ' দেবিকা

বর্ষিয়ান বিজেপি নেতা কামিনী, কাঞ্চনের প্রসঙ্গ টেনে টাকার বিনিময়ে প্রার্থীপদ দেওয়া নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন।

‌কিছুদিন আগে টাকার বিনিময়ে প্রার্থীপদ বিলি হয়েছে বলে বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। এবার রূপার সুরেই কথা বলতে শোনা গেল বিজেপি নেত্রী তথা 'ছোটো বউ' দেবিকা মুখোপাধ্যায়কে। এই সময়ে আক্ষেপের সুরেই তিনি জানিয়ে দিলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেখেই তিনি বিজেপিতে এসেছিলেন। কিন্তু তিনি বঞ্চিত হয়েছেন। বিজেপিতে আসাই তাঁর ভুল হয়েছিল।

২০১৫ সালে কলকাতা পুরনিগম ভোটে দল দেবিকাকে প্রার্থী করেছিল। পরের বছর বিধানসভা নির্বাচনেও তাঁকে প্রার্থী করা হয়েছিল বাদুড়িয়া কেন্দ্র থেকে। কিন্তু দু'বারই তিনি হেরে যান। তবে গত বিধানসভা নির্বাচন তো দূরের কথা, কলকাতা পুরনিগমের ভোটে তাঁকে প্রার্থী করা হয়নি। ভোটে লড়ার টিকিট না পেয়ে কিছু হতাশ হয়েই বিজেপি নেত্রী দেবিকা মুখোপাধ্যায় জানান, ‘‌আমায় টিকিট দেওয়া উচিত ছিল। কিন্তু দল টিকিট দিল না। এমন অনেকে আছেন, যাঁরা দলের জন্য পরিশ্রম করেননি, তাঁরা টিকিট পেয়ে গিয়েছেন। তাঁরা সব ১ কোটি টাকা দিয়ে (টিকিট) পেয়েছেন। কেউ কেউ আবার অনলাইনে টিকিট পেয়ে গিয়েছেন।’‌ একইসঙ্গে তিনি জানান, ‘‌ইদানিং বিজেপির অনেক জিনিসই ভালো লাগছে না। এখন বিজেপিতে যোগ দেওয়া নিয়ে অনুতাপ হয়।’‌

গত বিধানসভা ভোটে টাকার বিনিময়ে প্রার্থী পদ দেওয়া নিয়ে প্রথম সরব হয়েছিলেন বিজেপি নেতা তথাগত রায়। বর্ষীয়ান বিজেপি নেতা কামিনী, কাঞ্চনের প্রসঙ্গ টেনে টাকার বিনিময়ে প্রার্থীপদ দেওয়া নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন। তথাগতের কথার রেশ টেনেই কিছুদিন আগে বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায় কলকাতা পুরনিগম ভোটে প্রার্থী বাছাই নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন। এবার আরও এক বিজেপি নেত্রীর কথাতেও এই একই সুর শোনা গেল।

বন্ধ করুন