বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Abhishek Banerjee: নার্সিংহোমে ভর্তি অভিষেক, কেমন আছেন তিনি? জানুন মেডিকেল বুলেটিন

Abhishek Banerjee: নার্সিংহোমে ভর্তি অভিষেক, কেমন আছেন তিনি? জানুন মেডিকেল বুলেটিন

অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। (PTI Photo/Swapan Mahapatra) (PTI)

নার্সিংহোমে ভর্তি অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। কেমন আছেন তিনি? 

রবিবার সকালে কলকাতার ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি নার্সিংহোমে ভক্তি হয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়। কী হয়েছে অভিষেকের? কেমন আছেন তিনি? 

এদিকে তাঁর শারীরিক অবস্থা কেমন আছে এনিয়ে সাধারণ তৃণমূল কর্মীদের মধ্যে উদ্বেগ তৈরি হয়েছে। 

কিছুদিন আগেই বিপুল ভোটে জয়ী হয়েছে তৃণমূল। তবে এই জয়ের অন্যতম কারিগর হল অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। এমনটাই মনে করছেন অনেকে। এবারের গোটা ভোটপর্বে বিরাট পরিশ্রম করেছেন অভিষেক। একের পর এক সভা, মিটিং। নানা ধরনের কর্মসূচি। তারপর এসেছে সাফল্য। যার জেরে খুশির জোয়ার তৃণমূলের অন্দরে। কিন্তু এবার সেই জয়ের অন্যতম কারিগর অভিষেক ভর্তি হলেন নার্সিংহোমে। তবে এতদিন ধরে অভিষেকের চোখে সমস্যার কথা জানা যেত। তবে এক্ষেত্রে আর তিনি চোখের সমস্যার জন্য নয়। অন্য শারীরিক সমস্যার জন্য তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। 

সূত্রের খবর, মাইক্রো সার্জারির জন্য ভর্তি হয়েছিলেন অভিষেক। এবার পেটে ছোট্ট একটা সার্জারি হয়েছে বলে খবর। এনিয়ে অ্যাপোলো হাসপাতালের তরফে একটা মেডিকেল বুলেটিন পেশ করা হয়েছে। সেখানে উল্লেখ করা হয়েছে, অভিষেক বন্দ্যোপাধ্য়ায়( ৩৭) সাংসদ, অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হাসপাতালে তাঁর সার্জারি হয়েছে। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে উল্লেখ করা হয়েছে। সেখানে বলা হয়েছ hemodynamically stable, অর্থাৎ তাঁর রক্তচাপ ও হার্টরেট স্থিতিশীল রয়েছে। সাধারণত হেমোডাইনামিক স্টেবল বলতে এটাই বোঝানো হয়। 

তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন সেজন্য জানানো হয়েছে ওই নার্সিংহোমের তরফে। 

তবে অনেকের মতে, কোনও সরকারি হাসপাতালে নয়, বেসরকারি নার্সিংহোমেই চিকিৎসা করানো হল অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের। এর আগে তিনি চোখের চিকিৎসার জন্য় বিদেশে গিয়েছিলেন। এবার তিনি কলকাতা শহরের একটি নামি নার্সিংহোমে চিকিৎসা করালেন। 

এর আগে তাঁর চিকিৎসা হয়েছে সিঙ্গাপুর, আমেরিকা, হায়দরাবাদে, দুবাইতে। এমনটাই সূত্রের খবর। শেষবার ২০২২ সালের অক্টোবরে আমেরিকায় অভিষেকের চোখে দীর্ঘ পাঁচ ঘণ্টা ধরে অপারেশ হয়েছিল। উল্লেখ্য, অভিষেকের বাঁ চোখে সমস্যা আছে। ২০১৬ সালের অক্টোবর মাসে মুর্শিদাবাদে এক দলীয় কর্মিসভা থেকে ফেরার সময় পথ দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছিলেন অভিষেক। সেই দুর্ঘটনাতে সাংসদের বাঁ চোখের নীচে অরবিটাল বোন ভেঙে গিয়েছিল। এর জেরেই দীর্ঘদিন ধরে চোখের সমস্যায় ভুগছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে এবার পেটে ছোট অপারেশনের পর তিনি স্থিতিশীল।

বাংলার মুখ খবর

Latest News

জ্যোতিপ্রিয়র শরীর গতিক কেমন? প্রেসিডেন্সি জেল সুপারের কাছে রিপোর্ট চাইল হাইকোর্ট আসছে নাগপঞ্চমী ২০২৪! দেখে নিন তারিখ, তিথি ও পুজোর শুভ সময় নয়ডার ব্যাঙ্কের সার্ভার হ্যাক করে ১৬.৫ কোটির সাইবার প্রতারণা! তদন্তে বিশেষ দল US-র সামনে ব্যাঘ্রগর্জন! পড়ুয়া বিক্ষোভ নিয়ে বলতেই ট্রাম্পের ঘটনা মনে করাল ঢাকা ‘কত কিই যে সয়ে যেতে হয়, ভালবাসা হলে…’, সোহিনীকে বাসর ঘরে গানে গানে বললেন শোভন সালিশির নামে মহিলাদের শিকলে বেঁধে নির্যাতন, সোনারপুরে মিলল আরেক শাহজাহানের খোঁজ 'আমাদের দুর্ভাগ্য যে...' সাতপাকে বাঁধা পড়ার আগেই প্রিয়জনকে হারালেন অন্বেষা! উল্টোরথে শ্রীখোলের তালে নাচলেন বিধায়ক-অভিনেত্রী লাভলি মৈত্র! Video: সোনার মূর্তি বিক্রির নামে লুট, সেই সাদ্দামের বাড়িতে মিলল সুড়ঙ্গ! চাঁদে গিয়ে এবার গুহায় থাকবেন মহাকাশচারীরা! দারুণ জায়গা খুঁজে পেয়েছেন বিজ্ঞানীরা

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.