বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আজ তিনি মতুয়া পরিবারের অতিথি, জেনে নিন কী থাকছে অমিত শাহের পাতে
বৃহস্পতিবার বাঁকুড়ায় আদিবাসী পরিবারের সঙ্গে আহার সারছেন অমিত শাহ
বৃহস্পতিবার বাঁকুড়ায় আদিবাসী পরিবারের সঙ্গে আহার সারছেন অমিত শাহ

আজ তিনি মতুয়া পরিবারের অতিথি, জেনে নিন কী থাকছে অমিত শাহের পাতে

  • অতিথি যখন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী আপ্লুত বাড়ির কর্তা নবীন বিশ্বাস। এদিন সংবাদমাধ্যমকে তিনি বলেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী আমার বাড়িতে মধ্যাহ্নভোজনের আমন্ত্রণ গ্রহণ করেছেন তাতে আমি গর্বিত।

বৃহস্পতিবার বাঁকুড়ায় আদিবাসী পরিবারে অন্নগ্রহণের পর শুক্রবার কলকাতা লাগোয়া বাগুইআটিতে মতুয়া পরিবারের অতিথি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন বাগুইআটির আদর্শপল্লিতে নবীন বিশ্বাসের বাড়িতে মধ্যাহ্নভোজন সারেন তিনি। নিজে হাতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর জন্য একেকটি পদ তৈরি করেছেন নবীনবাবুর স্ত্রী। কিন্তু এদিন কী থাকছে শাহের পাতে?

অতিথি যখন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী আপ্লুত বাড়ির কর্তা নবীন বিশ্বাস। এদিন সংবাদমাধ্যমকে তিনি বলেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী আমার বাড়িতে মধ্যাহ্নভোজনের আমন্ত্রণ গ্রহণ করেছেন তাতে আমি গর্বিত। ওর জন্য আমার গিন্নি সব নিজে হাতে রেঁধেছেন। আমরা যেমনটা খাই তেমনই সাদামাঠা রান্না করা হয়েছে তাঁর জন্য। 

নবীনবাবু জানান, এদিন শাহের পাতে থাকছে মুগ ডাল, আলু পোস্ত, শুক্ত, বেগুন ভাজা, হাত রুটি। সঙ্গে পনিরের তরকারি, সাদা ভাত, জলপাইয়ের চাটনি ও নলেন গুড়ের পায়েস। একেবারে বিশুদ্ধ নিরামিষ বাঙালি পঞ্চব্যাঞ্জন। 

অমিত শাহের সফর ঘিরে শুক্রবার সকাল থেকে আদর্শপল্লি এলাকার দখল নেয় STF. সঙ্গে ছিলেন বিধাননগর পুলিশ কমিশনারেটের আধিকারিকরা। আগে থেকেই নবীনবাবুর বাড়ির গলি বাঁশ দিয়ে ঘিরে দেওয়া হয়েছিল। বেলা বাড়তে মেটাল ডিটেকটর ও কুকুর দিয়ে গোটা এলাকা তল্লাশি করা হয়। 

 

বন্ধ করুন