বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিক্ষোভ পালটা বিক্ষোভে বিধানসভায় ধুন্ধুমার, ওয়াকআউট বিজেপির

বিক্ষোভ পালটা বিক্ষোভে বিধানসভায় ধুন্ধুমার, ওয়াকআউট বিজেপির

অগ্নিমিত্রা পাল। 

বিধানসভা থেকে ওয়াকআউট করে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি বিধায়করা। সরকারের বিরুদ্ধে একের পর এক স্লোগান তোলেন তাঁরা। অগ্নিমিত্রা বলেন, ‘শাসকদলের কোনও ইস্যু নেই।

শাসক - বিরোধী বিক্ষোভ ও পালটা বিক্ষোভে পণ্ড হল বিধানসভার প্রথম দিনের অধিবেশন। এদিন প্ল্যাকার্ড নিয়ে বিধানসভার ভিতরে শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করেন তৃণমূল বিধায়করা। পালটা দুর্নীতি নিয়ে বিধানসভায় আলোচনা দাবি করে বিজেপি। এই নিয়ে হট্টোগোলের মধ্যে বিধানসভা থেকে ওয়াকআউট করেন বিজেপি বিধায়করা। 

বিধানসভা থেকে ওয়াকআউট করে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি বিধায়করা। সরকারের বিরুদ্ধে একের পর এক স্লোগান তোলেন তাঁরা। অগ্নিমিত্রা বলেন, ‘শাসকদলের কোনও ইস্যু নেই। লজ্জায় তারা জবাব দিতে পারছে না যে চুরি কী করে হল? জবাব দিন। আমরা সদনে আলোচনা চাই। পালটা আজকে মহিলাদের এগিয়ে দেওয়া হয়েছে। কোনও জবাব নেই তাদের। তাই তাদের পোস্টারে লেখা রয়েছে, ডোন্ট টাচ মি। এই নিম্নরুচির রাজনীতি যে তারা করছে আমরকাও দীপক ঘোষের বইটা এক্ষুণি পড়তে পারি। কিন্তু পড়ব না, কারণ এই নিম্নরুচির রাজনীতি আমার দল আমার প্রধানমন্ত্রী করতে শেখায়নি’।

বেঙ্গালুরু থেকে আল কায়েদা জঙ্গিকে গ্রেফতার করল কলকাতা পুলিশ

পালটা রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, ‘ওরা প্রতিদিন অন্যায় করে। আমাদের বিরুদ্ধে কুৎসা করে। সেটা হাউজের ভিতরে প্ল্যাকার্ড এনে করে। কিন্তু সদনের ভিতরে এটা করা উচিত নয়। কিন্তু প্রতিদিন যদি করে, আমরাও সেটার জন্য তৈরি আছি। আজকে আমরা তা দেখিয়ে দিলাম’।

বলে রাখি, গত মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযান কর্মসূচিতে সাঁতরাগাছি স্টেশনের কাছে শুভেন্দু অধিকারীকে গ্রেফতার করে পুলিশ। তার আগে এক মহিলা পুলিশকর্মী শুভেন্দুর কাছাকাছি চলে গেলে তিনি বলেন, ‘ডোন্ট টাচ মাই বডি। ইউ আর ফিমেল, আই অ্যাম অ্যা মেল’। এর পর থেকে লাগাতার এই উক্তি নিয়ে শুভেন্দুকে কটাক্ষ করছে তৃণমূল।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ফের বাংলাদেশে পেঁয়াজ পাঠানো যাবে, ছাড়পত্র দিল সরকার, ক্রিকেট ঝগড়া অতীত বনগাঁ-নৈহাটিতে AC ওয়েটিং রুম, মধ্যমগ্রাম হবে 'বিদেশ', কেমন দেখাবে ৩ স্টেশনকে? চুপিসাড়ে বিয়ে সেরে চর্চায়, বাপ-ঠাকুর্দার পথে হাঁটেননি, সত্যজিতের নাতি সৌরদীপকে চেনেন? উচ্ছিষ্ট স্যান্ডউইচ খাওয়ায় চাকরি গেল মহিলার, সংস্থার বিরুদ্ধে প্রতিবাদের ঢেউ ক্লাস শুরুর ১৫ মিনিট আগেই স্কুলে আসতে হবে, টিচারদের নির্দেশ পড়শি রাজ্যে বিশ্বের ১ নম্বর ডেয়ারি করতে হবে আমূলকে, বিশ্বসেরার টার্গেট দিলেন মোদী বিরাটের ব্যাট দিয়ে মাত্র দুবার খেলেছি- কোহলির উপহারে খুশি নন ড্যানিয়েল ওয়াট হোটেলে চলছিল মধুচক্র, হানা দিয়ে ২ নাবালিকাসহ ১১ জনকে গ্রেফতার করল পুলিশ পিচে ফাটল আছে, এখানে বল ঘুরবেই- রাঁচির বাইশ গজ নিয়ে মুখ খুললেন বিক্রম রাঠোর রাতেই কলকাতা-সহ একাধিক জেলায় বৃষ্টি, ৫০ কিমিতে ঝড়, কতদিন আরও এরকম চলবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.