বাড়ি > বাংলার মুখ > কলকাতা > ফেসবুক লাইভে দেখা যাবে চিড়িয়াখানার প্রাণীদের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ফেসবুক লাইভে দেখা যাবে চিড়িয়াখানার প্রাণীদের

  • এবার থেকে রোজ ফেসবুক লাইভে দেখা মিলবে চিড়িয়াখানার প্রাণীদের। রবিবার আলিপুর চিড়িয়াখানা ও দার্জিলিং চিড়িয়াখানায় একযোগে এই পরিষেবার উদ্বোধন করবেন পশ্চিমবঙ্গের বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়।

করোনা সক্রমণের জেরে মার্চ থেকে বন্ধ আলিপুর চিড়িয়াখানা। বন্ধ রাজ্যের অন্য চিড়িয়াখানাগুলিও। তাতে মন খারাপ খুদেদের। কবে ফের চিড়িয়াখানা খুলবে তা জানে না কেউ। এই পরিস্থিতিতে দুধের স্বাদ ঘোলে মেটানোর ব্যবস্থা করল রাজ্য সরকার। এবার থেকে রোজ ফেসবুক লাইভে দেখা মিলবে চিড়িয়াখানার প্রাণীদের। রবিবার আলিপুর চিড়িয়াখানা ও দার্জিলিং চিড়িয়াখানায় একযোগে এই পরিষেবার উদ্বোধন করবেন পশ্চিমবঙ্গের বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। 

রাজীববাবু জানান, চিড়িয়াখানা বন্ধ বলে অনেকেই মন খারাপ বলে জানিয়েছিলেন। সেই আক্ষেপ মেটাতে ফেসবুক লাইভের ব্যবস্থা হয়েছে। আপাতত দিনে ২ বার ১ ঘণ্টা করে ফেসবুক লাইভে দেখা যাবে প্রাণীদের। সকাল ৯টা থেকে ১০টা ও বিকেল ৩টে থেকে ৪টে। আলিপুর চিড়িয়াখানা ও দার্জিলিং চিড়িয়াখানার ফেসবুক পেজে লাইভ দেখা যাবে প্রাণীদের। 

তবে বিদেশে চিড়িয়াখানার প্রাণীদের নিয়ে ফেসবুক লাইভ নতুন কিছু নয়। অনেক চিড়িয়াখানা প্রাণীদের গতিবিধি ২৪ ঘণ্টা লাইভ স্ট্রিম করে। 

 

বন্ধ করুন