বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাগুইআটিতে বন্ধ ঘর থেকে উদ্ধার বার ডান্সারের দেহ, পলাতক পুরুষ সঙ্গী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বাগুইআটিতে বন্ধ ঘর থেকে উদ্ধার বার ডান্সারের দেহ, পলাতক পুরুষ সঙ্গী

  • তদন্তকারীরা জানাচ্ছেন, সুইটির পুরুষসঙ্গী আসলে খড়দার বাসিন্দা। পানশালাতেই তাঁর সঙ্গে পরিচয় হয় তরুণীর। গত অগাস্ট থেকে তাঁর সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন ওই নর্তকী।

বাগুইআটিকে বন্ধ ঘর থেকে উদ্ধার তরুণীর দেহ। শনিবার রাতে দেহটি উদ্ধার করে বাগুইআটি থানার পুলিশ। একটি বাড়ির তিন তলা থেকে দেহটি উদ্ধার করে পুলিশ। নিহতের নাম সুইটি কউল বলে জানিয়েছেন তদন্তকারীরা। তরুণীর পুরুষ সঙ্গী ঘটনার পর থেকে পলাতক। 

পুলিশ আধিকারিকরা জানাচ্ছেন, পঞ্জাবের বাসিন্দা ওই তরুণী পেশায় পানশালার নৃত্যশিল্পী। বাগুইআটিতে একটি বাড়ির তিন তলায় ভাড়া থাকতেন তিনি। সঙ্গে থাকতেন তাঁর পুরুষ সঙ্গী। গত ২৭ ডিসেম্বর থেকে সুইটির কোনও খোঁজ মিলছিল না বলে জানিয়েছেন আত্মীয়রা। 

শনিবার সন্ধ্যায় সুইটির ভাড়া বাড়িতে আসেন পুলিশকর্মীরা। দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখেন বিছানায় পড়ে রয়েছে তাঁর দেহ। মুখে বালিশ চাপা দেওয়া। নাক থেকে হয়েছে রক্তপাত। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। 

তদন্তকারীরা জানাচ্ছেন, সুইটির পুরুষসঙ্গী আসলে খড়দার বাসিন্দা। পানশালাতেই তাঁর সঙ্গে পরিচয় হয় তরুণীর। গত অগাস্ট থেকে তাঁর সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন ওই নর্তকী। ঘটনার পর থেকে পলাতক সে। 

ঘটনার খবর পেয়ে থানায় পৌঁছেছেন মৃতের আত্মীয়রা। পুরুষ সঙ্গীর হাতেই সুইটি খুন হয়েছেন বলে এক প্রকার নিশ্চিত পুলিশ। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন