বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সাগরদিঘিতে জয়ের জন্য কংগ্রেসকে অভিনন্দন জানাল বিজেপি

সাগরদিঘিতে জয়ের জন্য কংগ্রেসকে অভিনন্দন জানাল বিজেপি

বিধানসভা ভোটের ফলে বিজেপির উজ্জাপন।

রূদ্রনীলের মতে, ‘কোথাও এটা যেন চোরেদের বিরুদ্ধে মানুষের জেগে ওঠা। হতে পারে কংগ্রেস আমাদের বিপরীত মেরুর রাজনৈতিক দল। কিন্তু গরম পড়লে সেটা তো গরম। চোরকে তো চোর বলতে হবেই। তখন তো সিপিএম – কংগ্রেস – বিজেপি বলে কিছু হয় না। সবাই একজোট হয়েই চোরকে চোর বলছে।

তিন রাজ্যে বিধানসভা ভোটে ফের সরকার গড়তে চলেছে বিজেপি। সঙ্গে সাগরদিঘিতে তৃণমূলকে হারানোর তাদের কৌশলও সফল। আর সেই সাফল্য উজ্জাপন করতে বৃহস্পতিবার দুপুরে পথে নামলেন বিজেপির নেতাকর্মীরা। বৃহস্পতিবার দুপুরে দলের রাজ্য সদর দফতরের সামনে আবির খেললেন তাঁরা। বিলি করলেন মিষ্টি।

এদিন এক সাংবাদিক বৈঠকে বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, ‘যে সমস্ত সংখ্যালঘু অধ্যুষিত অঞ্চলে গতবারে আমাদের প্রার্থীরা ঢুকতে পর্যন্ত পারেননি সংগঠনের অভাবের কারণে। সেখানকার মানুষ যে আমাদের প্রত্যাখ্যান করেছিলেন এমনটা নয়, তা এবারের নির্বাচনে প্রমাণিত হল। সে সব জায়গায় এবার আমারা বুথে এজেন্ট দিতে পেরেছি, আমাদের প্রার্থী অবাধে প্রচার করতে পেরেছেন। তবে মুর্শিদাবাদে বেশ কিছু জায়গায় কংগ্রেসের শক্ত ঘাঁটি রয়েছে। এই ভোটে যদি তার প্রতিফলন হয়, কংগ্রেস যদি শেষ পর্যন্ত জেতে, তাদের অভিনন্দন’।

বিজেপি নেতা রূদ্রনীল ঘোষ বলেন, ‘সাগরদিঘির ফলের জন্য আমি ভারতীয় জনতা পার্টিকে ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে ধন্যবাদ জানাব। পশ্চিমবঙ্গে যে কোনও নির্বাচন লুঠের নির্বাচন না হয় সেজন্য নিরলস চেষ্টা চালিয়েছেন উনি’।

রূদ্রনীলের মতে, ‘কোথাও এটা যেন চোরেদের বিরুদ্ধে মানুষের জেগে ওঠা। হতে পারে কংগ্রেস আমাদের বিপরীত মেরুর রাজনৈতিক দল। কিন্তু গরম পড়লে সেটা তো গরম। চোরকে তো চোর বলতে হবেই। তখন তো সিপিএম – কংগ্রেস – বিজেপি বলে কিছু হয় না। সবাই একজোট হয়েই চোরকে চোর বলছে। আদালত তো চোরকে চোর বলছে। মানুষ তো চোরকে চোর বলছে। এতে রেগে যাওয়ার কী আছে? আমাদের মুখ্যমন্ত্রী যিনি থানাগুলোকে পার্টি অফিস বানিয়েছেন এই ফল দেখে তাঁর সাবধান হওয়া উচিত’।

ত্রিপুরা, মেঘালয় ও নাগাল্যান্ড, উত্তরপূর্বের তিন রাজ্যেই সরকার গড়তে চলেছে বিজেপি নেতৃত্বাধীন জোট। সঙ্গে সাগরদিঘি বিধানসভা উপনির্বাচনে বড় ব্যবধানে হারছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী দেবাশিস বন্দ্যোপাধ্যায়। জিতছেন বাম – কংগ্রেস জোটের প্রার্থী বাইরন বিশ্বাস।

 

বাংলার মুখ খবর

Latest News

স্যারের সঙ্গে মেয়ের প্রেমে অনুঘটক মা! গল্প শুনে সৌরভ বললেন, 'এরম মা যেন...' কেন আজই পালন করা হয় বিশ্ব বই দিবস? দন কিহোতের অ্যাডভেঞ্চারের সঙ্গে রয়েছে সম্পর্ক সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ভোটের মুখে নয়া বার্তা অজিত পাওয়ারের, জাতিগত জনগণনার দাবি পদ্ম-সঙ্গীর ‘এত আতিথেয়তা, এত সম্মান…’!পদ্মশ্রী পেয়ে অভিভূত বাংলাদেশের রেজওয়ানা চৌধুরী বন্যা মায়ের ছাত্রীকে পটিয়ে বিয়ে! সৌরসেনীর বাবা-মা'র ‘ফিল্মি লাভস্টোরি’ শুনে হাঁ সৌরভ সামরিক বাজেটে চিন থেকে বহু হস্ত পিছিয়ে ভারত, পাকিস্তান কত নম্বরে জানেন? ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র

Latest IPL News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.