বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Mysterious Death: খাস কলকাতায় ব্যবসায়ীর রহস্যমৃত্যুতে আলোড়ন, মুরারিপুকুরের ঘটনায় তদন্তে পুলিশ

Mysterious Death: খাস কলকাতায় ব্যবসায়ীর রহস্যমৃত্যুতে আলোড়ন, মুরারিপুকুরের ঘটনায় তদন্তে পুলিশ

মুরারিপুকুর এলাকায় ব্যবসায়ীর রহস্যমৃত্যু (HT_PRINT)

অমিতের পরিবার সূত্রে খবর, খুন করা হয়েছে অমিত রায়কে। সম্প্রতি তাঁর কাছে কিছু হুমকি ফোন আসত। টাকা চেয়ে ফোন আসত। কিন্তু তাতে গুরুত্ব দেওয়া হয়নি। আর ইদানিং অমিত নানা চিন্তায় থাকত। এইসব থেকেই পরিবারের সদস্যদের অনুমান, ব্যবসা সংক্রান্ত অশান্তির জেরেই খুন করা হয়েছে অমিতকে।

খাস কলকাতার মুরারিপুকুর এলাকায় ব্যবসায়ীর রহস্যমৃত্যুর ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। এই ব্যবসায়ীর দেহ মিলেছে বাড়ির কাছেই একটি বরফকল থেকে। এখানে কেমন করে দেহ এল?‌ তা নিয়ে বিস্তর ধোঁয়াশা তৈরি হয়েছে। কারণ তাঁর মাথায় আঘাতের চিহ্ন দেখতে পাওয়া গিয়েছে। এখন প্রশ্ন উঠছে, এটা খুন নাকি আত্মহত্যা? তদন্তে নেমেছে মানিকতলা থানার পুলিশ। তবে মুরারিপুকুরে ব্যবসায়ীর রহস্যমৃত্যু আসলে খুন করা হয়েছে বলে অভিযোগ তাঁর স্ত্রীর।

ঠিক কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, মৃত এই ব্যবসায়ীর নাম অমিত রাম (‌৪০)।‌ কলকাতা পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। দীর্ঘদিন মুরারিপুকুর এলাকাতেই থাকতেন। তাঁর পোশাকের পাশাপাশি ইমারতি সামগ্রীর ব্যবসা ছিল। আজ, শুক্রবার ভোররাতে স্থানীয় বরফকল থেকে দেহ উদ্ধার হয় অমিত রামের। তখন মাথায় পিছনে মিলেছে আঘাতের চিহ্নও দেখা গিয়েছিল। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্টে মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে মনে করা হচ্ছে।

আর কী জানা যাচ্ছে?‌ অমিতের পরিবার সূত্রে খবর, খুন করা হয়েছে অমিত রামকে। সম্প্রতি তাঁর কাছে কিছু হুমকি ফোন আসত। টাকা চেয়ে ফোন আসত। কিন্তু তাতে গুরুত্ব দেওয়া হয়নি। আর ইদানিং অমিত নানা চিন্তায় থাকত। এইসব থেকেই পরিবারের সদস্যদের অনুমান, ব্যবসা সংক্রান্ত অশান্তির জেরেই খুন করা হয়েছে অমিতকে।

এটা খুন নাকি আত্মহত্যা?‌ অমিতবাবুর এক প্রতিবেশীর দাবি, বৃহস্পতিবার মাঝরাতে নাকি জানলা দিয়ে হাত বাড়িয়ে তাঁকে এক ব্যক্তি ডেকেছিল। তারপর ওই ব্যক্তি জানালায় উঠে পড়েছিল। এই ঘটনা দেখে প্রতিবেশী ব্যক্তি ওই ব্যবসায়ীর বাড়ি এবং পুলিশে খবর দেন। তারপরই ভোরে উদ্ধার হয় অমিত রামের দেহ। শান্ত মেজাজের মানুষ ছিলেন অমিত রাম। কারও সঙ্গে অশান্তি তাঁর ছিল না। পুলিশ গোটা ঘটনা খতিয়ে দেখছে। প্রতিবেশীদের বয়ানও নথিভুক্ত করা হয়েছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক প্রাথমিকে নিয়োগ নিয়ে বিরাট নির্দেশ দিল হাইকোর্ট, সার্টিফিকেট যাচাই হবে এবার জুয়ার টাকা পাচার করা হত, পেটিএম ব্যাঙ্কের উপর ৫.৪৯ কোটি টাকা জরিমানা চাপাল সরকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.