বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রহস্যজনকভাবে নিখোঁজ কলকাতার ব্যবসায়ী, হুগলি সেতুতে উদ্ধার খালি গাড়ি
দ্বিতীয় হুগলি সেতু থেকে উদ্ধার হয়েছে ওই ব্যবসায়ীর গাড়ি। ছবি সৌজন্য–এএনআই।
দ্বিতীয় হুগলি সেতু থেকে উদ্ধার হয়েছে ওই ব্যবসায়ীর গাড়ি। ছবি সৌজন্য–এএনআই।

রহস্যজনকভাবে নিখোঁজ কলকাতার ব্যবসায়ী, হুগলি সেতুতে উদ্ধার খালি গাড়ি

  • গঙ্গায় তল্লাশি শুরু করেছে বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা।

আজ লকডাউনের প্রথমদিন বাংলায়। আর তার মধ্যেই রহস্যজনকভাবে ব্যবসায়ী নিখোঁজ হয়ে গেলেন বলে খবর। খাস কলকাতায় এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। রবিবার দ্বিতীয় হুগলি সেতু থেকে উদ্ধার হয়েছে ওই ব্যবসায়ীর গাড়ি। তিনি কী গঙ্গায় ঝাঁপ দিয়েছেন?‌ তাঁকে কী অপহরণ করা হয়েছে?‌ এই নিয়ে পুলিশের মনেই প্রশ্ন উঠেছে। তাই গঙ্গায় তল্লাশি শুরু করেছে বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা।

পুলিশ সূত্রে খবর, লকডাউন চলাকালীন নাকা চেকিংয়ের সময় পুলিশের নজরে পড়ে গাড়িটি। কিন্তু কার গাড়ি তা আঁচ করতে পারেননি পুলিশ কর্মীরা। পরে গাড়িতে থাকা কাগজ হাতড়ে গাড়ি মালিকের নাম জানতে পারা যায়। রবিবার বাড়ি থেকে বেরিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গেলেন বালিগঞ্জের ব্যবসায়ী শোভন কুমার বিড়লা। এই মুহূর্তে জোর তল্লাশি শুরু হয়েছে। ওই ব্যবসায়ী কড়েয়া থানা এলাকার বাসিন্দা। মোবাইল সরঞ্জামের ব্যবসা তাঁর। কিছুদিন আগে করোনা আক্রান্ত হন তিনি। তবে সেরেও ওঠেন। কিন্তু করোনামুক্ত হলেও শরীর ভাল যাচ্ছিল না তাঁর। তা নিয়ে মানসিক অবসাদে ভুগতে শুরু করেন ওই ব্যবসায়ী। রবিবারও প্রাতঃভ্রমণের নাম করেই গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হন তিনি। দীর্ঘক্ষণে পেরিয়ে গেলেও ফেরেননি তিনি। এদিকে দ্বিতীয় হুগলি সেতু থেকে উদ্ধার হয় তাঁর গাড়ি।

পরিবার সূত্রে খবর, তাঁর মেয়ে দুবাইতে থাকেন এবং ছেলে মুম্বইতে কর্মরত। স্ত্রী এবং নিজের অসুস্থতা নিয়ে তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। সেতুতে থাকা সিসিটিভিতে তাঁর গতিবিধি ধরা পড়েনি। লকডাউনে কীভাবে ব্যবসায়ী গাড়ি নিয়ে বেরিয়ে বালিগঞ্জ থেকে দ্বিতীয় হুগলি সেতু পর্যন্ত পৌঁছলেন?‌ তা নিয়ে প্রশ্ন উঠছে। উদ্ধার হওয়া গাড়িটি ওই ব্যবসায়ীর পরিবারের হাতে তুলে দিয়েছে হেস্টিংস থানার পুলিশ। তাঁর অপেক্ষায় প্রহর গুণছেন পরিবারের সদস্যরা।

বন্ধ করুন