বাড়ি > বাংলার মুখ > কলকাতা > নিজের খাসতালুকে তুমুল বিক্ষোভের মুখে ফিরহাদ হাকিম, বললেন বিজেপির কাজ
ফাইল ছবি
ফাইল ছবি

নিজের খাসতালুকে তুমুল বিক্ষোভের মুখে ফিরহাদ হাকিম, বললেন বিজেপির কাজ

  • নিজের এলাকা চেতলায় তুমুল বিক্ষোভ কলকাতার মুখ্য প্রশাসককে ঘিরে

এমনিতেই আমফানের পর কলকাতাকে স্বাভাবিক করতে দিনরাত এক করে খাটছেন তিনি। উদয়াস্ত দৌড়ে চেষ্টা করছেন সাধারণ মানুষের ভোগান্তি কমানোর। কিন্তু সবাই কি আর তা বোঝে? তাই নিজের খাসতালুক চেতলায় বিক্ষোভের মুখে পড়তে হল পশ্চিমবঙ্গের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী তথা কলকাতার মুখ্য প্রশাসক ফিরহাদ হাকিমকে। 

এদিন চেতলায় পুরসভার কর্মীদের কাজ পরিদর্শনে বেরিয়েছিলেন ফিরহাদ। করোনা আতঙ্ককে ফুৎকারে উড়িয়ে যেমন গত ৭ দিন ধরে ছুটে বেড়াচ্ছেন ষাটোর্ধ্ব এই যুবা। কিন্তু যাদের জন্য দৌড়াচ্ছেন এদিন তাদেরই বিক্ষোভের সামনে পড়লেন তিনি। 

চেতলায় একটি কমিউনিটি হলে কোয়ারেন্টাইন সেন্টার তৈরি হচ্ছে বলে গত কয়েদিন ধরে গুজব রটছিল। সেখানে কিছু শয্যা ও চিকিৎসা সামগ্রী এনে মজুত করেছিল স্বাস্থ্য দফতর। এর পরই ছড়াতে শুরু করে গুজব। বৃহস্পতিবার ফিরহাদকে সামনে পেয়ে ঘনবসতিপূর্ণ ওই এলাকায় কোয়ারেন্টাইন সেন্টার করা যাবে না বলে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। 

বিক্ষোভকারীদের দাবি, ওই এলাকায় কোয়ারেন্টাইন সেন্টার করলে সংক্রমণ ছড়ানোর সম্ভাবনা থাকে। তাছাড়া মুখ্যমন্ত্রীও ঘনবসতিপূর্ণ এলাকায় কোয়ারেন্টাইন সেন্টার করা যাবে না বলে জানিয়েছেন। 

জবাবে ফিরহাদ জানান, কমিউনিটি হলটিতে কোয়ারেন্টাইন সেন্টার তৈরির কোনও পরিকল্পনা নেই সরকারের। সেখানে জিনিসপত্র মজুত করা হয়েছে মাত্র। ফিরহাদের আশ্বাসে বাড়ি ফেরেন বিক্ষোভকারীরা। 

এর পর ফিরহাদ বলেন, ‘এসব বিজেপির কাজ। জায়গায় জায়গায় গুজব ছড়িয়ে লোক খ্যাপাচ্ছে। আর কোনও কাজ নেই ওদের।’

 

বন্ধ করুন