বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ব্যাহত মেট্রো রেল পরিষেবা, স্টেশনে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে ফিরতে হল যাত্রীদের

ব্যাহত মেট্রো রেল পরিষেবা, স্টেশনে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে ফিরতে হল যাত্রীদের

ব্যাহত মেট্রো রেল পরিষেবা, ফাইল ছবি

যাত্রীদের অভিযোগ, দীর্ঘক্ষণ মেট্রোর অপেক্ষায় দাঁড়িয়ে থাকলেও কর্তৃপক্ষের তরফে কোনও ঘোষণা করা হয়নি।

শনিবার সকাল সকাল মেট্রো রেলে বিভ্রাট দেখা দেয়। এর জেরে সকাল সকাল ব্যাহত হল যাত্রী পরিষেবা। সকালে স্টেশনে পৌঁছে দীর্ঘক্ষণ অপেক্ষা করলেও ততক্ষণে সমাধান সূত্র বেরিয়ে না আসায় বাধ্য হয়ে ফিরতে হয় নিত্যযাত্রীদের। এই ঘটনায় স্বভাবতই খুবই বিরক্ত নিত্যযাত্রীরা। জানা গিয়েছে, লাইন মেরামতির কাজ আটকে গিয়েই এই বিপত্তি ঘটেছে।

মেট্রো রেল কর্তৃপক্ষ জানায়, ক্ষয়ে যাওয়া মেট্রো লাইন মেরামতি করতে নিউ গড়িয়া থেকে মহানায়ক উত্তরকুমার পর্যন্ত রেল গ্রাইন্ডিং মেশিনের কাজ চলে সারা রাত। মাস্টারদা সূর্যসেন স্টেশনের কাছে সেই কাজ আটকে পড়ে। তাই দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত পুরো যাত্রাপথে যাত্রী পরিষেবা দেওয়া সম্ভব হয়নি সকালে।

সকালে প্রায় এক ঘণ্টারও বেশি সময় ধরে ময়দান থেকে টালিগঞ্জ পর্যন্ত ট্রেন পরিষেবা বন্ধ থাকে। দক্ষিণেশ্বর থেকে ময়দান পর্যন্ত এসে ফিরে যায় মেট্রো। সকাল ৮টার পর পরিষেবা ফের স্বাভাবিক গতিতে ফেরে। এদিকে যাত্রীদের অভিযোগ, দীর্ঘক্ষণ মেট্রোর অপেক্ষায় দাঁড়িয়ে থাকলেও কর্তৃপক্ষের তরফে কোনও ঘোষণা করা হয়নি পরিষেবা বন্ধ থাকার বিষয়ে। পরিষেবাবন্ধ থাকার কারণ তো দূরে থাক, পরিষেবা কখন ফের চালু হতে পারে, সেই সংক্রান্ত কোনও তথ্য দেওয়া হয়নি অপেক্ষারত যাত্রীদের। তাই সকাল সকাল গন্তব্যে পৌঁছতে দেরি হয় অনেকেরই। এই আবহে মেট্রো রেল কর্তৃপক্ষের প্রতি অনসন্তোষ প্রকাশ করেছেন বহু যাত্রী। উল্লেখ্য, কয়েকদিন আগেও প্রযুক্তিগত কারণেই ব্যাহত হয়েছিল মেট্রো রেল পরিষেবা।

বাংলার মুখ খবর

Latest News

নতুন গীতা এলএলবি হচ্ছেন শ্রীতমা, স্বস্তিকের জায়গা নিতে চলেছেন এই হ্যান্ডসাম ডোনাল্ড ট্রাম্পের ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে লাগাম তুলে নিল মেটা, আর নজরদারি নয়… SL সিরিজের দল নির্বাচনের জন্য আগরকারের সঙ্গে বৈঠক করবেন গম্ভীর,কেমন হবে নয়া টিম? সূর্যের চন্দ্রের রাশিতে গমন, ৩ রাশির খুলবে ভাগ্যের রাস্তা, পৌঁছবে উন্নতির শিখরে সোনা-রূপোর শাড়িতে আলিয়া, শিখ সাম্রাজ্যের আমলের গয়নায় দীপিকা… কে নজর কাড়লেন বেশি দেওরের বিয়েতে নিজের বিয়ের লেহেঙ্গাতেই সাজলেন বৌদি শ্লোকা, কুড়োলেন প্রশংসা বাকি বচ্চন পরিবারের সঙ্গে এক ফ্রেমে আসেননি, কিন্তু রেখার সঙ্গে চলে এলেন ঐশ্বর্য বদ্রীনাথেও পরাজিত বিজেপি, ফিকে হল গেরুয়া, উপনির্বাচনে বিরাট জয় পেল কংগ্রেস সরকারি ব্যাঙ্কে বেসকারিকরণের পথ আরও প্রশস্ত হবে বাজেটে? আসতে পারে নয়া সংশোধনী বরযাত্রীদের সঙ্গে ক্যাটরিনার গানে নিককে নাচালেন প্রিয়াঙ্কা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.