বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kolkata Metro: ফের মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা, অফিস টাইমে ব্যাহত পরিষেবা

Kolkata Metro: ফের মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা, অফিস টাইমে ব্যাহত পরিষেবা

ফের মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা, অফিস টাইমে ব্যাহত পরিষেবা

Kolkata Metro মেট্রো সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুর ১১টা ৪০ নাগাদ নেতাজি ভবন মেট্রো স্টেশনে ট্রেনের সামনে ঝাঁপ দেন এক ব্যক্তি।

ফের মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন এক ব্যক্তি। অফিস টাইমে এই ঘটনায় ব্যাহত হয় মেট্রো পরিষেবার। নেতাজি ভবন মেট্রো স্টেশনে এই আত্মহত্যার ঘটনা হয়। যার জেরে বন্ধ হয়ে যায় মেট্রো চলাচল। দিনের ব্যস্ত সময় এই ঘটনা হওয়ায় সমস্যায় পড়েন যাত্রীরা। 

মেট্রো সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুর ১১টা ৪০ নাগাদ নেতাজি ভবন মেট্রো স্টেশনে ট্রেনের সামনে ঝাঁপ দেন এক ব্যক্তি। সেই সময় নেতাজি ভবন থেকে দমদমগামী আপ লাইনের ট্রেন আসছিল। এর জেরে কবি সুভাষ থেকে উত্তমকুমার এবং দক্ষিণেশ্বর থেকে ময়দান পর্যন্ত মেট্রো চলাচল বন্ধ রাখা হয়। 

আরও পড়ুন। সঙ্কট এখনও কাটেনি, ভেন্টিলেশনে আছেন এসএসকেএমে যৌথ অঙ্গ প্রতিস্থাপিত হওয়া তরুণ

এই ঘটনায় থার্ড লাইনে বিদ্যুৎ সংযোগ বন্ধ রেখে ওই ব্যক্তির দেহ উদ্ধার করা হয়। মেট্রো রেলূসত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম বিক্রম সাউ।  দেহ উদ্ধারের পরই মেট্রো চলাচল স্বাভাবিক হয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নেতাজি ভবন স্টেশনে যাত্রীদের প্রবল ভিড় চিল। সেই সময় যতীন দাস পার্কে থেকে ট্রেনটিকে আসতে দেখে লাইনে ঝাঁপ দেন ওই ব্যক্তি। তা দেখে স্চেশনের যাত্রীরা চিৎকার করে ওঠেন। যাত্রীদের হইচই শুনে প্ল্যাটফর্মের নিরাপত্তায় থাকা সিআরপিএফ জওয়ানরা ছুটে আসেন। লাইনে আংশিক ভাবে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেহ উদ্ধার কাজ শুরু করেন। 

আরও পড়ুন। নিয়োগ দুর্নীতির পর্দাফাঁস হবে অবশেষে? CBI-এর হাতে এল 'অযোগ্যদের তালিকা', SSC-র ইমেল

পূর্ব রেলের সিপিআরও কৌশিক মিত্র বলেন, ‘মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এসএসকেএমে পাঠানোর হয়েছে। এই আত্মহত্যার ঘটনার জন্য সাময়িক ট্রেন চালচল বন্ধ থাকে।’

আরও পড়ুন। নাগরিক সমাজ আমার সঙ্গে আছে’, ক্যানসার আক্রান্ত শিক্ষিকার বাড়ি গেলেন রাজ্যপাল

বাংলার মুখ খবর

Latest News

কেন পালন করা হয় আন্তর্জাতিক জাদুঘর দিবস? জানুন মজার কিছু তথ্য ঝকঝকে কেরিয়ার, ব্যাটার হিসেবে মহেন্দ্র সিং ধোনির সেরা ৫টি IPL মরশুমে চোখ রাখুন CBSE পরীক্ষায় আরও নম্বর উঠত? দ্বাদশের আবেদন শেষের মুখে, শুরু হবে দশমের, কত টাকা? ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.