বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kolkata Model Suicide: বাঁশদ্রোণীতে রহস্যমৃত্যু তরুণীর, ফ্ল্যাট থেকে উদ্ধার মডেলের ঝুলন্ত দেহ
বাঁশদ্রোণীতে রহস্যমৃত্যু তরুণীর (প্রতীকি ছবি)

Kolkata Model Suicide: বাঁশদ্রোণীতে রহস্যমৃত্যু তরুণীর, ফ্ল্যাট থেকে উদ্ধার মডেলের ঝুলন্ত দেহ

  • ফ্ল্যাটে ১৯ বছর বয়সি পূজা ছাড়াও আরও এক তরুণী থাকতেন এবং সঙ্গে থাকতেন দুই তরুণ। সাধারণত পূজা অনেক দেরি করে বাড়ি ফিরতেন বলে জানা গিয়েছে। গোবরডাঙা হিন্দু কলেজে পড়তেন পূজা। পাশাপাশি মডেলিং করতেন তিনি।

ফের কলকাতায় রহস্যমৃত্যু এক উঠতি মডেলের। জানা গিয়েছে বাঁশদ্রোণীর ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় মডেলের মৃতদেহ। মৃত তরুণীর নাম পূজা সরকার। উত্তর ২৪ ঘণ্টার গাইঘাটার বাসিন্দা হলেও এক সঙ্গীর সঙ্গে বাঁশদ্রোণীর এই ফ্ল্যাটে থাকতেন পূজা। পুলিশ জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে বন্ধুর সঙ্গে অনেক সময়ই ঝামেলা হত পূজার। এই আবহে শনিবার রাতে পূজার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। খবর পেয়ে বহুতলে যায় বাঁশদ্রোণী থানার পুলিশ।

জানা গিয়েছে, ফ্ল্যাটে ১৯ বছর বয়সি পূজা ছাড়াও আরও এক তরুণী থাকতেন এবং সঙ্গে থাকতেন দুই তরুণ। সাধারণত পূজা অনেক দেরি করে বাড়ি ফিরতেন বলে জানা গিয়েছে। গোবরডাঙা হিন্দু কলেজে পড়তেন পূজা। পাশাপাশি মডেলিং করতেন তিনি। আত্মহত্যা নাকি অন্য কোনও কারণে ওই তরুণীরমৃত্যু হয়েছে, খতিয়ে দেখা হচ্ছে। পূজা মানসিক অবসাদে ভুগছিলেন কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে ঘটনার সময় ফ্ল্যাটে ছিলেন আরও অনেকে। তাঁরা কিছু টের না পাওয়ায় রহস্য বাড়ছে। তরুণীর সঙ্গীকে জিজ্ঞাসাবাদ করছে বাঁশদ্রোণী থানার পুলিশ। এদিকে বাড়ির মালিক দাবি করছেন যে পূজা আরও এক তরুণের সঙ্গে ফ্ল্যাটটি ভাড়া নেন। যদিও প্রতিবেশীদের দাবি, ফ্ল্যাটে মোট চারজন থাকতেন। এই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন