বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Terror Attack Alert: দীপাবলিতে কলকাতায় জঙ্গি নাশকতার ছক, সমস্ত থানাকে সতর্ক করল লালবাজার

Terror Attack Alert: দীপাবলিতে কলকাতায় জঙ্গি নাশকতার ছক, সমস্ত থানাকে সতর্ক করল লালবাজার

নড়েচড়ে বসেছে কলকাতা পুলিশ।

খবর পৌঁছে দিয়ে কলকাতা পুলিশকে সতর্ক করেন তাঁরা। সেই খবরের উপর ভিত্তি করে সমস্ত লোকাল থানাকে বার্তা পাঠানো হয়েছে। চারিদিকে নজর রাখা–সহ বেশি করে এলাকায় টহল দিতে বলা হয়েছে। আর নিরাপত্তামূলক পদক্ষেপ করতে হবে দিওয়ালির সময়ে। এমনকী বিশেষভাবে সতর্কতাও করা হল শহরের প্রত্যেকটি থানা এবং গোয়েন্দা বিভাগকে।

আসন্ন দীপাবলি উৎসবের সময়ে বড় নাশকতার আশঙ্কা দেখা দিয়েছে কলকাতায়। ইতিমধ্যেই এই খবর পেয়ে সমস্ত লোকাল থানাকে বিশেষভাবে সতর্ক করল কলকাতা পুলিশ। লালবাজারে এসে পৌঁছেছে তেমনই আশঙ্কার খবর। হরিয়ানা পুলিশের স্পেশাল ব্রাঞ্চের পক্ষ থেকে সতর্ক করা হয়েছে। তাঁদের বার্তা, পিএফআই ছক কষেছে দীপাবলির সময় একাধিক নাশকতামূলক হামলা করতে পারে।

ঠিক কী খবর পেয়েছে লালবাজার?‌ এখন রাজ্যের নানা প্রান্ত থেকে জঙ্গিরা ধরা পড়েছে। তার সঙ্গে মাদক এবং চোরাচালকারীরাও ধরা পড়েছে রাজ্যে। কলকাতায় এদের সহযোগীরা দীপাবলির সময় নাশকতার ছক কষেছে বলে সূত্রের খবর। সেখানে পিএফআই ছক কষেছে দীপাবলির মরশুমে বড় নাশকতা ঘটিয়ে বিপুল মানুষকে খতম করবে। আর এই খবর পেয়েই নড়েচড়ে বসেছে কলকাতা পুলিশ।

আর কী জানা যাচ্ছে?‌ একটি ট্যুইটার অ্যাকাউন্ট থেকে কলকাতায় নাশকতার ছকের কথা জানতে পারে হরিয়ানা পুলিশের স্পেশাল ব্রাঞ্চ। তারপরই সেই খবর পৌঁছে দিয়ে কলকাতা পুলিশকে সতর্ক করেন তাঁরা। সেই খবরের উপর ভিত্তি করে সমস্ত লোকাল থানাকে বার্তা পাঠানো হয়েছে। চারিদিকে নজর রাখা–সহ বেশি করে এলাকায় টহল দিতে বলা হয়েছে। আর নিরাপত্তামূলক পদক্ষেপ করতে হবে দিওয়ালির সময়ে। এমনকী বিশেষভাবে সতর্কতাও করা হল শহরের প্রত্যেকটি থানা এবং গোয়েন্দা বিভাগকে।

কী তথ্য পেয়েছেন গোয়েন্দারা?‌ গোয়েন্দা দফতর সূত্রে খবর, দীপাবলিতে গোটা দেশ জুড়েই নাশকতামূলক হামলার আশঙ্কা করা হচ্ছে। তার সঙ্গে জুড়ে গিয়েছে কলকাতাও। তাই বিশেষভাবে সতর্ক করা হচ্ছে কলকাতা–সহ সবকটি বড় শহরকে। বেশি করে টহল বাড়াতে বলা হয়েছে। সিসিটিভি ক্যামেরাগুলি পরীক্ষা করতে বলা হয়েছে। এমনকী পুলিশ পোস্টিং বিশেষ জায়গাগুলিতে রাখতে বলা হয়েছে। এই নির্দেশগুলি সবই দিয়েছে লালবাজার বলে সূত্রের খবর। জঙ্গি নাশকতা বানচাল করতেই পদক্ষেপ করছে কলকাতা পুলিশ।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

IIT খড়গপুরের হস্টেলের ছাদ থেকে উদ্ধার ছাত্রীর ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে রহস্য ১৬ জুলাই পর্যন্ত দারুন ভালো সময়! চাকরিতে পদোন্নতি, বেতনও বাড়তে পারে, লাকি কারা? ছেলের সঙ্গে নেই কোন যোগাযোগ! Fathers Day-তে শিখর ধাওয়ানের আবেগঘন বার্তা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বাড়ছে, ঘটনাস্থলে যাচ্ছেন মমতা ‘নেশাগ্রস্ত মানুষদের সঙ্গে মিশে…’! ফ্যাশন সিনেমার পর যেভাবে বদলায় কঙ্গনার জীবন ৭ দিনে ৮০০ টাকা বেড়েছে সোনার দাম, কলকাতায় আজ কততে বিকোচ্ছে হলুদ ধাতু? ইংল্যান্ডের হয়ে খেলার স্বপ্নপূর্ণ করতে ইয়র্কশায়ারে মদ্যপান পর্যন্ত করেছিলেন রফিক ‘মনে হচ্ছিল যে আর বাঁচব না’, এখনও কাঁপছেন কাঞ্চনজঙ্ঘায় থাকা ৭ মাসের অন্তঃসত্ত্বা কিছু জায়গায় অনিয়ম ধরা পড়েছে, নিট প্রশ্নকাণ্ডে 'সুর বদল' ধর্মেন্দ্র প্রধানের হাসপাতালে ভর্তি সন্ধ্য়া রায়! রয়েছে বুকে অস্বস্তি, কেমন আছেন প্রবীণ অভিনেত্রী?

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.