বাড়ি > বাংলার মুখ > কলকাতা > লকডাউন কড়া হতেই ফের শুরু ধরপাকড়, কলকাতায় একদিনে গ্রেফতার ১৮৫
নাকের নীচে মাস্ক নামিয়ে কলকাতার রাস্তায় এক ব্যক্তি (AP)
নাকের নীচে মাস্ক নামিয়ে কলকাতার রাস্তায় এক ব্যক্তি (AP)

লকডাউন কড়া হতেই ফের শুরু ধরপাকড়, কলকাতায় একদিনে গ্রেফতার ১৮৫

  • গোটা পশ্চিমবঙ্গের মধ্যে করোনা সংক্রমণে সব থেকে খারাপ অবস্থা কলকাতার। লাগাতার কলকাতায় বাড়ছে আক্রান্তের সংখ্যা।

সংক্রমণের বাড়বাড়ন্তে পশ্চিমবঙ্গে লকডাউন আঁটোসাটো করতে কড়া পদক্ষেপ করতে শুরু করল পুলিশ। লকডাউন ভেঙে অকারণে রাস্তায় বেরনোয় সোমবার কলকাতার রাস্তায় গ্রেফতার করা হল ১৮৫ জনকে। এদের মধ্যে মাস্ক না পরায় গ্রেফতার করা হয়েছে ১৬ জনকে। কলকাতা পুলিশের তরফে একথা জানানো হয়েছে। লালবাজারের তরফে স্পষ্ট বার্তা, লকডাউন যথাযথ ভাবে বলবৎ করতে এবার আর কোনও ছাড় দেবে না তারা।

গোটা পশ্চিমবঙ্গের মধ্যে করোনা সংক্রমণে সব থেকে খারাপ অবস্থা কলকাতার। লাগাতার কলকাতায় বাড়ছে আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে কলকাতার ৩৪টি কনটেনমেন্ট জোনে চলছে কড়া লকডাউন। বাকি শহরেও লাগু হয়েছে কড়া বিধিনিষেধ। আকারণে নাগরিকদের বাড়ির বাইরে বেরোতে নিষেধ করেছে প্রশাসন। তার পরও বহু মানুষ নিষেধাজ্ঞা না মেনে পথে নামছেন। তত গুরুত্বপূর্ণ নয় এমন কারণে এমন কারণে রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন তাঁরা। 

বিশেষ করে কনটেনমেন্ট জোনে বহু জায়গাতেই ঢিলেঢালা ছবি দেখা গিয়েছে। প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে রাস্তায় ঘুরে বেড়াতে দেখা গিয়েছে বাসিন্দাদের। এর পরই আইনি ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নে. লালবাজার। লালবাজারের তরফে জানানো হয়েছে আগামীতে ধরপাকড় চলবে।

 

বন্ধ করুন