বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শহরের বুকে মাদককাণ্ডে গ্রেফতার চার পড়ুয়া, পাচারচক্রে রয়েছে এক ছাত্রীও
ছাত্রী–সহ তিন পড়ুয়াকে গ্রেফতার করল পুলিশ।

শহরের বুকে মাদককাণ্ডে গ্রেফতার চার পড়ুয়া, পাচারচক্রে রয়েছে এক ছাত্রীও

  • নিউটাউন আকাঙ্ক্ষা মোড়ে থেকে চারজন ধৃতকে গ্রেফতার করল পুলিশ।

রাজ্যে সক্রিয় মাদককাণ্ডের প্রমাণ পেল কলকাতা পুলিশের এসটিএফ। আজ, মঙ্গলবার মাদককাণ্ডে ছাত্রী–সহ তিন পড়ুয়াকে গ্রেফতার করল পুলিশ। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে। এই মাদক অন্যত্র পাচার করার চেষ্টা করছিল তারা বলে অভিযোগ। নিউটাউন আকাঙ্ক্ষা মোড়ে থেকে চারজন ধৃতকে গ্রেফতার করল পুলিশ।

ঠিক কী ঘটেছে সেখানে?‌ পুলিশ সূত্রে খবর, এসটিএফ এবং ইকোপার্ক থানার পুলিশের যৌথ উদ্যোগে ছাত্রী–সহ তিন পড়ুয়াকে গ্রেফতার করা হয়। তাদের কাছে ছিল প্রায় ৩০০ গ্রাম হেরোইন। যা উদ্ধার করা হয়েছে। ধৃতরা হল— শান্তুনু (সামসের জোহা), ফারহান শেখ, মহম্মদ নঈম, এবং মহিলার নাম মৌসুমী খাতুন। এই তিন যুবকের মধ্যে দু’‌জন বি–টেক পড়ুয়া। এই তিন যুবক বীরভূম এবং মুর্শিদাবাদের বাসিন্দা। আর তরুণী মালদহের বাসিন্দা।

এসটিএফ সূত্রে খবর, গোপন সূত্রে খবর মেলে নিউটাউনের আকাঙ্খা মোড়ের কাছে মাদক পাচারের জন্য আসছে কয়েকজন। সেই মতো এসটিএফ ও ইকোপার্ক থানার পুলিশ আকাঙ্খা মোড়ের কাছে আগে থেকেই প্রস্তুত ছিল। যখন তারা আসে তখনই তাদের ধরে ফেলা হয়। পুলিশকে তারা চিনতে পারেনি। অভিযুক্তদের মধ্যে ছাত্রী–সহ তিন পড়ুয়া ছিল। তাদের কাছ থেকে ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

তাদের গ্রেফতারের পর ইকোপার্ক থানায় নিয়ে আসা হয়। দফায় দফায় তাদের জিজ্ঞাসাবাদে করা হচ্ছে। এই তরুণী নিউটাউনের শাপুরজিতে ভাড়া থাকে। তিন যুবকের মধ্যে দু’‌জন বেঙ্গালুরুতে বি–টেক পড়ছে। কার কাছে মাদক নিয়ে কাকে পাচার করতে এসেছিল তা এখনও জানায়নি তারা। পুলিশ সেটা জানতেই তৎপর। কারণ এই ঘটনার পেছনে বড় চক্র থাকার সম্ভাবনা রয়েছে। আর কারা কারা জড়িত আছে তার খোঁজ চালানো হচ্ছে।

বন্ধ করুন