প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ঘনিষ্ঠ ছবি ফাঁস করে দেওয়ার ব্ল্যাকমেল, কলকাতায় গ্রেফতার ২ অবাঙালি ব্যবসায়ী

  • পুলিশ জানিয়েছে ২০১৩ সাল থেকে এই অপকম্ম করছে তারা। তবে ২০১৮ সাল থেকে ওই ভিডিয়ো ফাঁস করে দেওয়ার নামে ব্ল্যাক মেল শুরু করে আদিত্য ও অনিশ।

ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ইন্টারনেটে ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে মহিলাদের কাছ থেকে টাকা আদায়ের অভিযোগে কলকাতায় গ্রেফতার ২ অবাঙালি ব্যবসায়ী। ধৃতদের নাম আদিত্য আগরওয়াল ও অনিশ লোহারুকা। তাদের কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ গ্রেফতার করেছে। গ্রেফতার করা হয়েছে এদের এক শাগরেদকেও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আগরওয়ালদের কাপড়ের দোকান রয়েছে। লোহারুকাদের হোটেল ব্যবসা। সেই হোটেলেই কাজ করত কৈলাস যাদব নামে এক ব্যক্তি। বিভিন্ন সময় মহিলাদের সঙ্গে বন্ধুত্ব করে তাদের বিভিন্ন জায়গায় ডেকে পাঠাতেন আদিত্য ও অনিশ। আগে থেকেই সেখালে লাগানো থাকত গোপন ক্যামেরা। সেই ক্যামেরা দিয়ে মহিলাদের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তুলে রাখতেন তাঁরা। এই রকম ১৮২টি ভিডিয়ো মিলেছে তাদের কাছে।

পুলিশ জানিয়েছে ২০১৩ সাল থেকে এই অপকম্ম করছে তারা। তবে ২০১৮ সাল থেকে ওই ভিডিয়ো ফাঁস করে দেওয়ার নামে ব্ল্যাক মেল শুরু করে আদিত্য ও অনিশ। সেজন্য তারা ব্যবহার করত কৈলাসের ফোনটি। পরিচয় গোপন রাখতে সেই ফোন থেকে ফোন করে টাকা চাইতেন তাঁরা।

এভাবে একাধিক মহিলার থেকে তারা লক্ষ লক্ষ টাকা আদায় করেছে বলে পুলিশ সূত্রের খবর। সম্প্রতি এভাবেই এক মহিলার কাছ থেকে ৫ লক্ষ টাকা আদায় করে তারা। তার পর তারা ফের ১০ লক্ষ টাকা দাবি করলে পুলিশের দ্বারস্থ হন ওই মহিলা। এর পরই তদন্তে নামে পুলিশ।

পুলিশ জানিয়েছে, এটি একটি বিশাল তোলাবাজির ঘটনা। অভিযুক্তদের ফোন ও ল্যাপটপ বাজেয়াপ্ত করে তদন্ত চলছে।



বন্ধ করুন