বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মহানবমীর সকালে মন খারাপ কলকাতা পুলিশের, ফের করোনায় প্রাণ হারালেন এক পুলিশকর্মী
মনোজ কুমার সিং। ছবি সৌজন্য : পিটিআই
মনোজ কুমার সিং। ছবি সৌজন্য : পিটিআই

মহানবমীর সকালে মন খারাপ কলকাতা পুলিশের, ফের করোনায় প্রাণ হারালেন এক পুলিশকর্মী

  • করোনা সংক্রমণ রুখতে লকডাউনের শুরু থেকে সামনের সারিতে দাঁড়িয়ে মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়ে যাচ্ছেন পুলিশকর্মীরা। ইতিমধ্যে কলকাতা পুলিশের প্রায় ১৫ জন আধিকারিকের মৃত্যু হয়েছে করোনায়।

মহানবমীর সকালে আর এক দুঃসংবাদে বিষন্ন কলকাতা পুলিশ–মহল। করোনা সংক্রমণ রুখতে লকডাউনের শুরু থেকে সামনের সারিতে দাঁড়িয়ে মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়ে যাচ্ছেন পুলিশকর্মীরা। ইতিমধ্যে কলকাতা পুলিশের প্রায় ১৫ জন আধিকারিকের মৃত্যু হয়েছে করোনায়। রবিবার প্রাণ হারালেন এক কনস্টেবল। মনোজ কুমার সিং নামে ওই পুলিশকর্মী কলকাতা পুলিশের পোর্ট ডিভিশনে কর্মরত ছিলেন।

এদিন সোশ্যাল মিডিয়ায় তাদের এই সহকর্মীর মৃত্যুর খবর জানিয়েছে কলকাতা পুলিশ। বলা হয়েছে, ‘‌কনস্টেবল মনোজ কুমার সিং একেবারে সামনের সারিতে থেকে লড়ছিলেন করোনা–যুদ্ধে। কোভিডে আক্রান্ত হয়ে সম্প্রতি ভর্তি হন হাসপাতালে। প্রাণ হারালেন আজ। প্রয়াত সহকর্মীর শোকসন্তপ্ত পরিবারের পাশে আমরা আছি, এবং থাকব সর্বতোভাবে।’‌

ঠিক এক সপ্তাহ আগে, গত রবিবার মারণ ভাইরাসের কবলে পড়ে প্রাণ হারান কলকাতা পুলিশের দুই আধিকারিক। তাঁরা হলেন কলকাতার সশস্ত্র পুলিশের পঞ্চম ব্যাটেলিয়ানের এএসআই সিদ্ধান্তশেখর দে ও কলকাতা পুলিশের গোয়েন্দা শাখার এসআই হোমবাহাদুর থাপা। গত মাসে কলকাতা পুলিশের কমিশনার অনুজ শর্মাও করোনায় আক্রান্ত হন। আপাতত তিনি ভাইরাসকে হারিয়ে সম্পূর্ণ সুস্থ। লকডাউনের শুরু থেকে গত ৭ মাস করোনায় আক্রান্ত হয়েছেন কলকাতা পুলিশের প্রায় ৩ হাজার কর্মী।

বন্ধ করুন