বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বেড়া দেওয়ার কাজ চলাকালীনই মা উড়ালপুলে চিনা মাঞ্জায় আহত হলেন ট্র্যাফিক সার্জেন
মা উড়ালপুল।
মা উড়ালপুল।

বেড়া দেওয়ার কাজ চলাকালীনই মা উড়ালপুলে চিনা মাঞ্জায় আহত হলেন ট্র্যাফিক সার্জেন

  • বলে রাখি, চলতি মরশুমে মা উড়ালপুলের ওপর মাঞ্জায় অন্তত ১২ জন আহত হয়েছেন। বিশেষ করে দুচাকার বাহনের আরোহীদের বধ্যভূমে পরিণত হয়েছে এই উড়ালপুল।

মাঞ্জার বিপদ রুখতে বেড়া দেওয়ার কাজ চলাকালীনই মা উড়ালপুলের ওপরে মাঞ্জায় আহত হলেন এক পুলিশকর্মী। রবিবার সকাল ৮টা নাগাদ উড়ালপুলের ওপর দুর্ঘটনাটি ঘটে। গলায় মাঞ্জা জড়িয়ে আহত হয়েছেন যাদবপুর ট্র্যাফিক গার্ডের সার্জেন রূপম সাহা। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান অন্য পুলিশকর্মীরা।

রবিবার সকালে মা উড়ালপুলের ওপর দিয়ে স্কুটার চালিয়ে কাজে যাচ্ছিলেন রূপমবাবু। উড়ালপুলের ওপর চলন্ত অবস্থায় তাঁর গলায় মাঞ্জা জড়িয়ে যায়। মাঞ্জার ধারে গলার ওপরের ত্বক কিছুটা কেটে যায়। সঙ্গে সঙ্গে সেখানে হাজির হন উড়ালপুলের যান চলাচল নিয়ন্ত্রণের দায়িত্বে থাকা ট্র্যাফিক পুলিশের কর্মীরা। সহকর্মীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন তাঁরা।

বলে রাখি, চলতি মরশুমে মা উড়ালপুলের ওপর মাঞ্জায় অন্তত ১২ জন আহত হয়েছেন। বিশেষ করে দুচাকার বাহনের আরোহীদের বধ্যভূমে পরিণত হয়েছে এই উড়ালপুল। সমস্যার সমাধানে উড়ালপুলের দুধারে ৯০০ মিটার দীর্ঘ এলাকাজুড়ে ফেন্সিং দেওয়ার কাজ শুরু করেছে KMDA. সেজন্য ২২ সেপ্টেম্বর পর্যন্ত রাত ১১টা থেকে ভোর ৫টা পর্যন্ত বন্ধ থাকবে উড়ালপুল।

 

বন্ধ করুন