বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পেট্রোপণ্যে রাজ্যের কর কমানোর দাবিতে বিজেপির মিছিলের অনুমতি দিল না কলকাতা পুলিশ
ছবি সৌজন্য–এএনআই।
ছবি সৌজন্য–এএনআই।

পেট্রোপণ্যে রাজ্যের কর কমানোর দাবিতে বিজেপির মিছিলের অনুমতি দিল না কলকাতা পুলিশ

  • রবিবার মিছিলের অনুমতি চেয়ে লালবাজারে আবেদন করে বিজেপি। আবেদন খারিজ করে কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, করোনা পরিস্থিতিতে জমায়েতের অনুমতি দেওয়া যাবে না।

পেট্রোপণ্যে রাজ্যের করছাড়ের দাবিতে সোমবার বিজেপির মিছিলের অনুমতি দিল না কলকাতা পুলিশ। সোমবার বেলা ১২টায় বিজেপির রাজ্য সর দফতর থেকে মিছিল শুরুর কথা। কিন্তু করোনাবিধি দেখিয়ে মিছিলের অনুমতি দেয়নি লালবাজার। বিজেপির তরফে জানানো হয়েছে, পুলিশি অনুমতি না থাকলেও মিছিল হবে।

পেট্রোপণ্যে কেন্দ্রীয় সরকার শুল্ক ছাড় ঘোষণার পর রাজ্য সরকারের ওপর চাপ বাড়াতে শুরু করেছে বিজেপি। কালীপুজো - ভাইফোঁটা মিটতেই সোমবার জ্বালানিতে রাজ্যেক শুল্ক কমানোর দাবিতে পথে নামতে চলেছে তারা। সোমবার কলকাতায় মিছিলের পর আগামী ৩ দিন ধরে কর্মসূচি পালিত হবে গোটা রাজ্যজুড়ে। কিন্তু প্রত্যাশিতভাবে প্রথম বাধা এল পুলিশের কাছ থেকেই।

রবিবার মিছিলের অনুমতি চেয়ে লালবাজারে আবেদন করে বিজেপি। আবেদন খারিজ করে কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, করোনা পরিস্থিতিতে জমায়েতের অনুমতি দেওয়া যাবে না।

যদিও তাতে দমতে নারাজ বিজেপি। দলের তরফে জানানো হয়েছে সোমবার বেলা ১২টায় দলের রাজ্য দফতরের সামনে জমায়েত হবে। হাজির থাকবেন রাজ্য নেতা, বিধায়ক ও সাংসদরা।

 

বন্ধ করুন