বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Suvendu Adhikari: গুরুনানকের জন্মদিন উপলক্ষ্যে টেট ধরনায় না পুলিশের, কটাক্ষ শুভেন্দুর

Suvendu Adhikari: গুরুনানকের জন্মদিন উপলক্ষ্যে টেট ধরনায় না পুলিশের, কটাক্ষ শুভেন্দুর

শুভেন্দু অধিকারী। (টুইটার)

'আইন-শৃঙ্খলা রক্ষা'র যুক্তি দেখিয়ে ই-মেল করে চাকরি প্রার্থীদের মাতঙ্গিনী হাজরার মূর্তির নীচে বসতে নিষেধ করে কলকাতা পুলিশ। সেই বার্তা মেনে সোমবার ধর্নায় বসছেন না আন্দোলনকারী চাকরি প্রার্থীরা।

গুরুনানকের জন্মদিন উপলক্ষ্যে আজ শহিদ মিনার চত্ত্বরে নানা অনুষ্ঠান রয়েছে। 'আইন-শৃঙ্খলা রক্ষা'র যুক্তি দেখিয়ে ই-মেল করে চাকরি প্রার্থীদের মাতঙ্গিনী হাজরার মূর্তির নীচে বসতে নিষেধ করে কলকাতা পুলিশ। সেই বার্তা মেনে সোমবার ধর্নায় বসছেন না আন্দোলনকারী চাকরি প্রার্থীরা। পুলিশের এই নির্দেশকে তীব্র কটাক্ষ করে টুইট করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। 'আইনশৃঙ্খলা রক্ষা' আসলে 'মেকি অজুহাত' বলেই মন্তব্য করেছেন বিরোধী দলনেতা।

টুইটে তিনি লিখেছেন, সংশ্লিষ্ট এলাকায় আসতে পারেন 'লেডি কিম' (মুখ্যমন্ত্রীকে আজকাল এই নামেই সম্বোধন করেছেন শুভেন্দু)। সে কারণেই আন্দোলনকারীদের ওই এলাকা থেকে সরে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। বিরোধী দলনেতার এই মন্তব্যের প্রেক্ষিতে তৃণমূলের এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

রেড রোডে পুজো কার্নিভালের সময় টেট ও এসএসসি চাকরি প্রার্থীদের আন্দোলনে না বসার নির্দেশ দেওয়া হয়েছিল কলকাতা পুলিশের তরফে। সেই মত আন্দোলনকারীরা ওই দিন অবস্থান কর্মসূচি থেকে বিরত ছিলেন।

বন্ধ করুন