বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজু সরকারের মৃত্যুতে ৫ জনকে জেরা কলকাতা পুলিশের, খতিয়ে দেখা হবে CCTV ফুটেজ
প্রয়াত বিজেপি নেতা রাজু সরকার। 
প্রয়াত বিজেপি নেতা রাজু সরকার। 

রাজু সরকারের মৃত্যুতে ৫ জনকে জেরা কলকাতা পুলিশের, খতিয়ে দেখা হবে CCTV ফুটেজ

  • গত সোমবার সন্ধ্যায় যুব মোর্চার কার্যকরণী বৈঠক শেষে বচসার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় যুব মোর্চার নেতা রাজু সরকারের।

কলকাতার হেস্টিংসে বিজেপির কার্যালয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে যুব মোর্চার নেতা রাজু সরকারের মৃত্যুতে সেই সময় ঘটনাস্থলে উপস্থিত ৫ জনের বয়ান রেকর্ড করলেন তদন্তকারী আধিকারিকরা। সঙ্গে গত সোমবার সন্ধ্যায় ভবনের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হবে বলে পুলিশের তরফে জানানো হয়েছে। জানানো হয়েছে, প্রয়োজনে প্রয়াত বিজেপি নেতার পরিবারের সঙ্গে কথা বলবেন তদন্তকারীরা।

বুধবার হেস্টিংসে বিজেপির কার্যালয়ে যান হেস্টিংস থানার আইসি ও তদন্তকারী আধিকারিকরা। সেখানে সেই সময় ভবনে উপস্থিত কর্মীদের সঙ্গে কথা বলেন তাঁরা। জিজ্ঞাসাবাদ করা হয় ভবনের প্রশাসনিক আধিকারিককে।

গত সোমবার সন্ধ্যায় যুব মোর্চার কার্যকরণী বৈঠক শেষে বচসার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় যুব মোর্চার নেতা রাজু সরকারের। বিজেপির দাবি, বৈঠক শেষে বেরিয়ে গিয়েছিলেন রাজু। কিন্তু দফতরে ফিরে আসেন তিনি। জানান, ডায়েরি ফেলে গিয়েছেন। কিন্তু দফতরে ফিরে ডায়েরি খুঁজে পাননি তিনি। এই নিয়ে রসিকতা করে রাজুকে রাগাতে শুরু করেন কয়েকজন বিজেপি নেতা। তাতেই উত্তেজিত হয়ে হৃদরোগে আক্রান্ত হন রাজু।

এর পর তাঁকে নিয়ে যাওয়া হয় SSKM হাসপাতালে। কিন্তু সেখানে বেড মেলেনি। এর পর তাঁকে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে নিয়ে যান দলীয় নেতাকর্মীরা। পথেই মৃত্যু হয় তাঁর। বিজেপির দাবি, SSKM-এ চিকিৎসা না পাওয়াতেই মৃত্যু হয়েছে রাজুবাবুর।

বন্ধ করুন