বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কোকেনকাণ্ডে পামেলা-রাকেশকে মুখোমুখি জেরা, পামেলার ফোনে মিলল অডিয়ো ক্লিপ : সূত্র
পামেলা গোস্বামী। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
পামেলা গোস্বামী। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

কোকেনকাণ্ডে পামেলা-রাকেশকে মুখোমুখি জেরা, পামেলার ফোনে মিলল অডিয়ো ক্লিপ : সূত্র

  • সূত্রের খবর, সেই ক্লিপে কোনও গুরুত্বপূর্ণ তথ্য আছে কিনা, তা পরীক্ষা করে দেখা হচ্ছে।

কোকেনকাণ্ডে পামেলা গোস্বামীর ফোন থেকে উদ্ধার হল একটি অডিয়ো ক্লিপ। সেই ক্লিপে কোনও গুরুত্বপূর্ণ তথ্য আছে কিনা, তা পরীক্ষা করে দেখা হচ্ছে। কলকাতা পুলিশ সূত্রে এমনই খবর মিলেছে। পাশাপাশি বিজেপি নেতা রাকেশ সিং এবং পামেলাকে মুখোমুখি বসিয়ে জেরা করা হয়েছে।

কলকাতা পুলিশ সূত্রের খবর, আগেই বিজেপির যুব মোর্চা নেত্রীর ফোন বাজেয়াপ্ত করা হয়েছিল। সেখান থেকে একটি অডিয়ো ক্লিপ পাওয়া গিয়েছে। একাধিক ব্যক্তির সঙ্গে কথোপকথন হয়েছে। সেই ক্লিপ থেকে কোকেনকাণ্ডে কোনও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায় কিনা, তা পরীক্ষা করে দেখা হবে। সেইসঙ্গে পামেলার ফোন থেকে কয়েকটি মেসেজও মিলেছে বলে সূত্রের খবর। ওই সূত্রের দাবি, পামেলার ফোনে যে মেসেজগুলি পাওয়া গিয়েছে, তা রীতিমতো হুমকির সুরে পাঠানো হয়েছে। সেই মেসেজের বিষয়েও কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ তদন্ত করে দেখছে বলে সূত্রের খবর।

গত শুক্রবার নিউ আলিপুর থানা থেকে ১০০ গ্রাম কোকেন-সহ পামেলাকে গ্রেফতার করা হয়। সঙ্গে প্রবীর দে নামে একজনকেও গ্রেফতার করে কলকাতা পুলিশ। পরদিন আলিপুর আদালতে তোলার সময় সংবাদমাধ্যমের ক্যামেরা দেখেই চিৎকার করে ওঠেন পামেলা। দাবি করেন, রাজনৈতিক কারণে তাঁকে ফাঁসিয়েছেন রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত রাকেশ। তাঁকে গ্রেফতারের দাবি তোলেন। তাৎপর্যপূর্ণভাবে সিআইডি তদন্তেরও দাবি তোলেন। তারপর সোমবার দিনভর নাটকের পর রাকেশকে গলসি থেকে গ্রেফতার করে পুলিশ।

ইতিমধ্যে কলকাতা পুলিশের একটি সূত্রের তরফে দাবি করা হয়েছে, জেরায় বিজেপির যুব মোর্চা নেত্রীর পামেলা গোস্বামী জানিয়েছেন যে তাঁকে মাদক সরবরাহ করতেন। পামেলার তথ্যের ভিত্তিতে রাকেশকে গ্রেফতার করা হয়েছে। তবে পামেলা এবং রাকেশের মধ্যে একজন লিঙ্কম্যান ছিলেন বলে অনুমান করা হচ্ছে। পুরো কোকেনকাণ্ডে আরও কয়েকজন জড়িত থাকতে পারেন বলে ওই সূত্রের ধারণা।

বন্ধ করুন