বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > যুবক অপহরণের তদন্তে নেমে ‘বিস্ফোরক’ তথ্য পেলেন গড়ফা থানার আধিকারিকরা
প্রতীকি ছবি

যুবক অপহরণের তদন্তে নেমে ‘বিস্ফোরক’ তথ্য পেলেন গড়ফা থানার আধিকারিকরা

  • ‘অপহৃতের’ কথা শুনে বাকরুদ্ধ হয়ে যান আধিকারিক। পালটা জানান, বাড়িতে দুশ্চিন্তা করছে। দ্রুত যেন তিনি বাড়িতে যোগাযোগ করেন।

পেশাদারি ঝক্কি হিসাবে পুলিশকে এমনিতে কম ঝক্কি পোহাতে হয় না। ছোটখাটো পারিবারিক বিবাদেও থানায় হাজির হন বহু মানুষ। কিন্তু শনিবার এক অনন্য অভিজ্ঞতা হল গড়ফা থানার পুলিশের। অপহরণের তদন্তে নেমে গোয়েন্দারা জানতে পারলেন, দাদাকে বিরিয়ানি রেঁধে খাওয়াবেন বলে মাপ মতো হাঁড়ি খুঁজে বেড়াচ্ছেন ভাই।

শনিবার ১০০ ডায়াল করে এক যুবক দাবি করেন, বন্ধুদের সঙ্গে বেরনোর পর দীর্ঘক্ষণ তাঁর ভাই রোশন সিংয়ের কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। যোগাযোগ করা যাচ্ছে না তাঁর সঙ্গে। ঘটনাস্থল গড়ফা থানা এলাকায় হওয়ায় লালবাজার কন্ট্রোল রুম থেকে বিষয়টি তাদের জানানো হয়। তদন্তে নেমে নিখোঁজ রোশনের ফোন নম্বর জোগাড় করেন আধিকারিকরা। এর পর তাঁকে ফোন করলেই ওপারে শোনা যায় রোশনের গলা। পুলিশ আধিকারিকদের তিনি জানান, দাদার অহেতুক উৎকণ্ঠা করার অভ্যাস। তিনি নিরাপদেই রয়েছেন। দাদা অনেকদিন পর বাড়ি ফিরেছেন বলে তাঁকে বিরিয়ানি রেঁধে খাওয়ানোর পরিকল্পনা করেছিলেন। বিরিয়ানি রান্নার জন্য মাপমতো হাঁড়ি খুঁজতে বেরিয়েছেন তিনি।

‘অপহৃতের’ কথা শুনে বাকরুদ্ধ হয়ে যান আধিকারিক। পালটা জানান, বাড়িতে দুশ্চিন্তা করছে। দ্রুত যেন তিনি বাড়িতে যোগাযোগ করেন।

কলকাতা পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, নানা সময় এই ধরণের ভোগান্তি পোহাতে হয় তাঁদের। শাশুড়ি রান্না ঘরে ঢুকতে দেন না এমন অভিযোগ নিয়েও থানায় হাজির হন অনেকে। তাদের সামলানোও মুশকিল হয়ে ওঠে।

 

বন্ধ করুন