বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হেরোইন কারবারের সঙ্গে যুক্ত দম্পতি গ্রেফতার, এসটিএফের জালে চারজন

হেরোইন কারবারের সঙ্গে যুক্ত দম্পতি গ্রেফতার, এসটিএফের জালে চারজন

উদ্ধার হয়েছে মাদক (ANI) (HT_PRINT)

এই চক্র যারা তৈরি করেছিল কলকাতা পুলিশের টাস্ক ফোর্স তাদের গ্রেফতার করেছে।

বারবার মাদক পাচারের সেফ করিডর করা হয়েছে কলকাতাকে। এবারও তার নজির দেখা গেল। তবে স্পেশাল টাস্ক ফোর্সের তৎপরতায় বাস্তবায়িত হয়নি গোটা পরিকল্পনা। ভিনরাজ্য থেকে হেরোইন এনে মুর্শিদাবাদ–নদিয়া হয়ে কলকাতায় পাচার করত এক দম্পতি। সেই মাদক কলকাতা থেকে পাচার করা হতো বাংলাদেশে। এই চক্র যারা তৈরি করেছিল কলকাতা পুলিশের টাস্ক ফোর্স তাদের গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে খবর, সাত কোটি টাকার মাদক পাচার করা হচ্ছিল। এই অভিযোগে গার্ডেনরিচের দম্পতি জওহর ইমাম ও নিশারজা বিবি–কে গ্রেফতার করেছে এসটিএফ। একইসঙ্গে ধরা পড়েছে তাদের দুই সঙ্গী। গাড়ির গোপন বাক্সে তিনটি প্যাকেটে করে দেড় কিলো হেরোইন পাচার করছিল চক্রটি। উদ্ধার হয়েছে মাদক বিক্রি করে পাওয়া নগদ ৬ লক্ষ টাকা। এই দম্পতিই এলাকায় মাদকের ঘাঁটি তৈরি করেছিল।

গোটা চক্রটি চলত কিভাবে?‌ এসটিএফ সূত্রে খবর, এই দম্পতি মাদক কিনত মুর্শিদাবাদ–নদিয়ার এজেন্টের কাছ থেকে। এছাড়া রাজস্থানের দিক থেকে আনানো হতো হেরোইন। এই কারবার বড় আকার নেওয়ায় নদিয়ার দুই কুখ্যাত মাদক পাচারকারী কওসর শেখ এবং সুদীপ সরকারের সঙ্গে যোগাযোগ করে ওই দম্পতি। তারা এই দুই মাদক পাচারকারীকে হেরোইনের ‘অর্ডার’ দেয়। পাচারকারীরা জানায়, হেরোইনের দাম পড়বে সাত কোটি টাকা। তাই শনিবার কওসর ও সুদীপ সাপ্লাই দিতে আসে। তখনই গোপন সূত্রে খবর পেয়ে ধরে ফেলে এসটিএফ।

কিভাবে ধরা পড়ল চক্রটি?‌ সূত্রের খবর, এসটিএফের গোয়েন্দাদের টিম গোটা বিষয়টির উপর নজর রেখে অপেক্ষা করছিল। গাড়ি গার্ডেনরিচে ঢুকতেই আটকে তল্লাশি চালানো হয়। তখনই হাতে আসে দেড় কিলো মাদক। সঙ্গে সঙ্গে গাড়ির ভিতরে থাকা ওই দম্পতি এবং দুই পাচারকারীকে গ্রেফতার করা হয়। এই দম্পতি কলকাতাজুড়ে মাদকের কারবার চালাত। রবিবার ধৃত চারজনকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে একদিনের জন্য পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

বাংলার মুখ খবর

Latest News

সাঁতার পোশাকে হাঁটলেন মেয়েরা, রেড সি ফ্যাশন উইকে অন্য রঙে সৌদি ভোটের দিনেও আলাদা বচ্চনরা! ভাঙা হাতে একা ভোট কেন্দ্রে ঐশ্বর্য,একসঙ্গে জয়া-অমিতাভ ঘূর্ণাবর্ত ও অক্ষরেখার জুটিতে ভাসবে বাংলা! প্রবল ভারী বৃষ্টি হবে কোন কোন জেলায়? শত্রুকে হারিয়ে আসবে জয়, আসতে পারে নতুন চাকরির অফার! শুভ রাজযোগে লাকি কারা? ভোট দিতে পারলেন না মুখ্যমন্ত্রীর ভাই বাবুন, হাওড়ার ভোটার গোটা ঘটনায় অবাক 'কোনও দেশই তাদের…' ভারতীয় অর্থনীতির আসল ইস্য়ু নিয়ে মুখ খুললেন রঘুরাম রাজন ফের ঊর্ধ্বমুখী করোনার গ্রাফ! বাংলাতেও এবার FLiRT, কী বলছেন বিশেষজ্ঞরা মহাকাশে বেড়াতে গেলেন প্রথম ভারতীয়, প্রাইভেট মহাকাশযানে পাড়ি দিলেন তাঁরা ‘‌আমি কৃতজ্ঞ থাকব, এখন রাজ্য আছে পালের গোদা হারিয়ে গেছে’‌, মমতার তুলনায় কারা?‌ জুটি বেঁধে একাধিক হিট উপহার দিয়েছেন বাংলাকে, জন্মদিনে পরিচালককে চিনতে পারছেন?

Latest IPL News

আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.