বাড়ি > বাংলার মুখ > কলকাতা > বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের মামলায় বিজেপি নেতা শিবপ্রকাশকে তলব কলকাতা পুলিশের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের মামলায় বিজেপি নেতা শিবপ্রকাশকে তলব কলকাতা পুলিশের

  • ২০১৮ সালে RSS নেতা অমলেন্দু চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ করেন এক মহিলা বিজেপি কর্মী। ওই মামলায় ওই বছর ১৭ সেপ্টেম্বর দিল্লির করোলবাগ থেকে অমলেন্দুবাবুকে গ্রেফতার করে কলকাতা পুলিশ।

RSS নেতার বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের মামলায় এরাজ্যে বিজেপির পর্যবেক্ষক শিবপ্রকাশকে তলব করল বেহালা থানার পুলিশ। ২০১৮ সালের ওই মামলায় গ্রেফতার হন অমলেন্দু চট্টোপাধ্যায় নামে এক RSS নেতা। পরে তিনি জামিনও পান। অভিযোগ, নির্যাতিতাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে জামিন পেলেও বিয়ের পর আর তাঁর সঙ্গে থাকতে রাজি হননি অমলেন্দুবাবু। ফলে ফের সেই মামলার তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশ। 

পুলিশ সূত্রে খবর, আগামী ৭ দিনের মধ্যে বেহালা থানার তদন্তকারী আধিকারিক প্রসেনজিৎ পোদ্দারের সঙ্গে দেখা করতে বলা হয়েছে শিবপ্রকাশবাবুকে। বর্তমানে দিল্লিতে রয়েছেন তিনি। অভিযোগ, অমলেন্দুবাবুর পিছনে মদত ছিল RSS নেতা শিবপ্রকাশেরও। তাই তাঁকে জেরা করতে চায় পুলিশ। রাজ্য বিজেপির তরফে জানানো হয়েছে, এব্যাপারে আইনি পরামর্শ নিচ্ছে তারা। 

২০১৮ সালে RSS নেতা অমলেন্দু চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ করেন এক মহিলা বিজেপি কর্মী। ওই মামলায় ওই বছর ১৭ সেপ্টেম্বর দিল্লির করোলবাগ থেকে অমলেন্দুবাবুকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। ২৪ সেপ্টেম্বর ট্রানজিট রিমান্ডে তাঁকে কলকাতা আনে পুলিশ। তাঁকে ১০ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আলিপুর আদালত। এর পর অভিযোগকারীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আদালত থেকে জামিন পান তিনি।

বন্ধ করুন