বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনা বিধিনিষেধ উড়িয়ে উদ্দাম পার্টি, কলকাতার হোটেল কর্তৃপক্ষকে তলব লালবাজারের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

করোনা বিধিনিষেধ উড়িয়ে উদ্দাম পার্টি, কলকাতার হোটেল কর্তৃপক্ষকে তলব লালবাজারের

  • তদন্তকারীরা জানিয়েছেন, শনিবার রাতে সেখানে গিয়ে চোখ কপালে ওঠে পুলিশ আধিকারিকদের। পুলিশ দেখেও নির্ভয়ে পার্টি চালু রাখে হোটেল কর্তৃপক্ষ।

করোনাবিধি উপেক্ষো করে পার্টির আয়োজন করায় কলকাতার পার্ক স্ট্রিটের অভিজাত হোটেল কর্তৃপক্ষকে তলব করল লালবাজার। শনিবার রাতে ওই হোটেলে পার্টি চলাকালীন হানা দেন লালবাজারের আধিকারিকরা। সেখান থেকে উদ্ধার হয়েছে মদের বোতল ও গাঁজা। তদন্তকারীরা জানতে পেরেছেন, করোনা বিধিনিষেধের মধ্যেও ওই হোটেলে প্রতি সপ্তাহান্তে হতো পার্টির আয়োজন।

লালবাজার সূত্রের খবর, তদন্তে তাঁরা জানতে পেরেছেন, শহরের অভিজাত ওই হোটেলে লকডাউনের মধ্যে প্রতি সপ্তাহের শেষে হতো পার্টির আয়োজন। হোটেলের তিন ও চার তলায় থাকত দেদার মদের আয়োজন। উচ্চগ্রামে বাজত সংগীত। সঙ্গে সেখানে নিষিদ্ধ মাদক সেবন হতো বলেও অভিযোগ। পার্টিতে যোগদান করতেন কল সেন্টারে কর্মরত যুবক যুবতীরা।

তদন্তকারীরা জানিয়েছেন, শনিবার রাতে সেখানে গিয়ে চোখ কপালে ওঠে পুলিশ আধিকারিকদের। পুলিশ দেখেও নির্ভয়ে পার্টি চালু রাখে হোটেল কর্তৃপক্ষ। এর পর সেখান থেকে বেশ কয়েকটি মদের বোতল, নিষিদ্ধ মাদক ও ২টি গাড়ি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

তদন্তকারীদের প্রশ্ন, লকডাউনের মধ্যে কার অনুমতিতে পার্টির আয়োজন হয়েছিল তার নথি দেখাতে হবে হোটেল কর্তৃপক্ষকে। নইলে তাদের কপালে শনি নাচছে। জবাবদিহি চেয়ে হোটেল কর্তৃপক্ষকে লালবাজারে তলব করেছেন আধিকারিকরা। সঙ্গে তলব করা হয়েছে পার্টিতে অংশগ্রহণকারী কয়েকজন যুবক যুবতীকেও।

 

বন্ধ করুন