বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সুবীর চাকি খুনে এখনো মূল অভিযুক্ত ভিকিকে ধরতে পারল না কলকাতা পুলিশ
বেসরকারি ইঞ্জিনিয়ারিং সংস্থার ম্যানেজিং ডিরেক্টর সুবীর চাকি

সুবীর চাকি খুনে এখনো মূল অভিযুক্ত ভিকিকে ধরতে পারল না কলকাতা পুলিশ

  • গড়িয়াহাট জোড়া খুনে সপ্তাহ ঘুরলেও এখনো অধরা মূল অভিযুক্ত ভিকি। তবে শুক্রবার এই খুনে জড়িত অপর ২ অভিযুক্ত জাহির গাজি ও রবীন মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ।

গড়িয়াহাটে কর্পোরেট কর্তা সুবীর চাকি ও তাঁর গাড়ির চালক রবীন মণ্ডল খুনে এখনো অধরা মূল অভিযুক্ত ভিকি। ওদিকে শুক্রবার ডায়মন্ড হারবার থেকে ধৃত অন্য ২ অভিযুক্তকে জেরা করেও খুনের কারণ সম্পর্কে নিশ্চিত হতে পারছেন না গোয়েন্দারা। শনিবার ধৃতদের আদালতে পেশ করে হেফাজতে নেয় কলকাতা পুলিশ। তাদের জরা করে ভিকির খোঁজ পাওয়ার চেষ্টা করছেন তদন্তকারীরা।

গড়িয়াহাট জোড়া খুনে সপ্তাহ ঘুরলেও এখনো অধরা মূল অভিযুক্ত ভিকি। তবে শুক্রবার এই খুনে জড়িত অপর ২ অভিযুক্ত জাহির গাজি ও রবীন মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের জেরা করেও খুনের কারণ সম্পর্কে তেমন কোনও সূত্র মেলেনি বলে জানা গিয়েছে। শনিবার তাদের আদালতে পেশ করে হেফজতে চান তদন্তকারীরা। জানান, ধৃতদের এখনো জেরা করার প্রয়োজন করেছে। খুনের পর গায়েব হওয়া ফোন, মানিব্যাগ, আংটির এখনো খোঁজ মেলেনি। কী ভাবে খুন করা হলো তারও পুনর্নির্মাণের প্রয়োজন রয়েছে। এর পর ধৃতদের ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

গোয়েন্দা সূত্রের খবর, ডায়মন্ড হারবারে যে এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকেন মিঠু হালদার সেখানেই বাড়ি এই দুই অভিযুক্তের। একজন পেশায় রাজমিস্ত্রি। আরেকজন ভ্যানে করে ইমারতি দ্রব্য সরবরাহ করেন। জেরায় তাঁরা জানিয়েছেন, মিঠুদেবী তাঁদের বলেন কলকাতায় কাজ আছে। সেজন্য ভিকির সঙ্গে গিয়েছিলেন তাঁরা। কী কাজ তাও জানা ছিল না বলে জানিয়েছেন ধৃতরা। তবে পুলিশ তাদের বক্তব্যের সত্যতা যাচাই করছে। 

বন্ধ করুন