বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কলকাতায় প্রথম মৃত্যু,মৃত্যু হল দমদমের প্রৌঢ়ের

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কলকাতায় প্রথম মৃত্যু,মৃত্যু হল দমদমের প্রৌঢ়ের

প্রতীকি ছবি

চিকিৎসকরা জানিয়েছিলেন কখনও বিদেশযাত্রা করেননি তিনি।ে।

করোনাভাইরাস আক্রান্ত হয়ে পশ্চিমবঙ্গে প্রথম মৃত্যু হল এক ব্যক্তির। নিহত ব্যক্তি দমদমের বাসিন্দা প্রৌঢ়। সোমবার দুপুরে মৃত্যু হয় তাঁরা।

তিনি দমকলে কর্মরত বলে জানা গিয়েছে। চিকিৎসকরা জানিয়েছিলেন কখনও বিদেশযাত্রা করেননি তিনি। বিলাসপুরের ওই বাসিন্দা আজাদ হিন্দ এক্সপ্রেসে কলকাতা পৌঁছেছিলেন বলে জানা গিয়েছে।

সোমবার বেলা বাড়তে ওই প্রৌঢ়ের ব্যাপক শ্বাসকষ্ট শুরু হয় বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। এর পরই মৃত্যু হয় তাঁর।

কলকাতা লাগোয়া বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ওই প্রৌঢ়ের দেহে গত শনিবার করোনাভাইরাসের উপস্থিতির প্রমাণ পাওয়া যায়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, প্রায় সপ্তাহখানেক আগে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এসেছিলেন তিনি। সঙ্গে শুকনো কাশি ছিল তাঁর। ওই প্রৌঢ়ের উচ্চ রক্তচাপের সমস্যা ছিল বলে জানা গিয়েছে। গত ১৯ মার্চ শ্বাসকষ্টের সমস্যা বাড়লে তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়।

প্রৌঢ়ের দেহে করোনার উপস্থিতি সম্পর্কে নিশ্চিত হতেই তাঁর স্ত্রী, মা ও পরিচারিকাকে আইসোলেশনে পাঠিয়েছে স্বাস্থ্য দফতর। পরীক্ষার জন্য পাঠানো হয়েছে প্রৌঢ়ের বাড়ির পরিচারিকার পরিবারের সদস্যের নমুনাও।

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল 3 ওভার শেষে West Indies-র স্কোর 44/1 ১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.