বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতায় CBI আধিকারিক সেজে অপহরণে গ্রেফতার ৩, অভিযুক্ত এক সংবাদদাতাও
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

কলকাতায় CBI আধিকারিক সেজে অপহরণে গ্রেফতার ৩, অভিযুক্ত এক সংবাদদাতাও

  • সোমবার কলকাতার লাগোয়া কসবা এলাকা থেকে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ। কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, ধৃত স্বরূপ রায়, প্রতীক সরকার নিজেদের সিবিআই আধিকারিক বলে পরিচয় দেন।

সিবিআই আধিকারিক সেজে এক ব্যক্তিকে অপহরণ করে মুক্তিপণ নেওয়ার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করল কলকাতা পুলিশ। ঘটনায় যুক্ত সন্দেহে একটি বাংলা সংবাদ চ্যালেনের সংবাদদাতাসহ কয়েকজনের খোঁজ চালাচ্ছে তারা। ধৃতরা নিজেদের সিবিআই আধিকারিক পরিচয় দিয়ে অপহৃতের কাছ থেকে ১৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে বলে অভিযোগ। ইতিমধ্যে অস্থায়ীভাবে নিযুক্ত ওই সাংবাদিককে বরখাস্ত করেছে টিভি চ্যানেলটি। 

সোমবার কলকাতার লাগোয়া কসবা এলাকা থেকে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ। কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, ধৃত স্বরূপ রায়, প্রতীক সরকার নিজেদের সিবিআই আধিকারিক বলে পরিচয় দেন। এছাড়া রাজেশ অধিকারী নামে এক গাড়ির চালককেও এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে। একটি বাংলা খবরের চ্যানেলের সংবাদদাতাকে অভিষেক সেনগুপ্তকে খুঁজছে পুলিশ। অভিযুক্তকে ইতিমধ্যে বরখাস্ত করেছে চ্যানেল কর্তৃপক্ষ। সঙ্গে জানিয়েছে, তার সঙ্গে কোনও ভাবেই যোগাযোগ করা যাচ্ছে না।

অপহৃত অজিত রায়ের স্ত্রী স্বাতী নাথ রায় পুলিশে অভিযোগ করে জানিয়েছেন, কয়েকজন নিজেদের সিবিআই আধিকারিক বলে দাবি করে অজিতবাবুকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। তার পর ফোনে ২ কোটি টাকা মুক্তিপণ দাবি করে তারা। দরদাম করে ১৫ লক্ষ টাকায় রফা হয়। এক বন্ধুর কাছ থেকে টাকা অপহরণকারীদের কাছে পৌঁছে দিলে অজিতবাবুকে মুক্তি দেওয়া হয়। ঘটনায় বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। 

 

বন্ধ করুন