বাড়ি > বাংলার মুখ > কলকাতা > সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীকে অশ্লীল অঙ্গভঙ্গি,কটূক্তি, গ্রেফতার ট্যাক্সিচালক
তৃণমূল সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। ছবি সৌজন্য : টুইটার
তৃণমূল সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। ছবি সৌজন্য : টুইটার

সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীকে অশ্লীল অঙ্গভঙ্গি,কটূক্তি, গ্রেফতার ট্যাক্সিচালক

  • তাঁকে উদ্দেশ্য করে কটূক্তি এবং অশ্লীল অঙ্গভঙ্গি করার অভিযোগ উঠেছে বাবা যাদব নামে এক ট্যাক্সিচালকের বিরুদ্ধে।

কলকাতার রাস্তায় এবার ট্যাক্সিচালকের হেনস্থার শিকার খোদ তৃণমূল সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। তাঁকে উদ্দেশ্য করে কটূক্তি এবং অশ্লীল অঙ্গভঙ্গি করার অভিযোগ উঠেছে বাবা যাদব নামে এক ট্যাক্সিচালকের বিরুদ্ধে। সোমবার রাতেই অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে গড়িয়াহাট থানার পুলিশ।

অভিযোগে সাংসদ জানিয়েছেন, সোমবার রাতে জিম থেকে একাই বাড়ি ফিরছিলেন মিমি। সঙ্গে দেহরক্ষী ছিলেন না। বালিগঞ্জ এবং গড়িয়াহাটের মাঝামাঝি রাস্তায় সিগন্যাল থাকায় তাঁর গাড়িটি বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকে। হঠাৎ ওভারটেক করে তাঁর গাড়ির পাশে এসে পৌঁছয় এক ট্যাক্সি। মিমি হঠাৎ লক্ষ্য করেন, ওই ট্যাক্সির চালক তাঁর দিকে তাকিয়ে অশ্লীল অঙ্গিভঙ্গি করছে। সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে ওই ট্যাক্সিচালককে বের করে এনে তাকে সাবধান করেন তিনি। সে সময় ওই ব্যক্তি মত্ত অবস্থায় ছিল। শুরু হয় বচসা। অভিযোগ, তখনই মিমি চক্রবর্তীকে উদ্দেশ্য করে কটূক্তি করতে থাকে বাবা যাদব নামে ওই ট্যাক্সিচালক। রাস্তায় জটলা হয়ে যাওয়ায় তখনকার মতো গাড়ি নিয়ে বেরিয়ে যান মিমি। সোজা গড়িয়াহাট থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।

এর পর রাতেই অভিযুক্ত ব্যক্তির খোঁজ শুরু করে পুলিশ। ইএম বাইপাসের ধারে আনন্দপুর থানা এলাকা থেকে তাকে গ্রেফতারও করা হয়েছে। ধৃতের বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৩৫৪, ৩৫৪এ, ৩৫৪ডি এবং ৫০৯ ধারায় অভিযোগ দায়ের করেছে পুলিশ। জানা গিয়েছে, তাকে আপাতত জেল হেফাজতে রাখা হবে। শীঘ্রই তোলা হবে আদালতে।

বন্ধ করুন