বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কোয়েস্ট মলে শুরু হবে কলকাতার প্রথম ড্রাইভ-ইন টিকাকরণ, স্লট বুক করুন হোয়াটসঅ্যপে
কোয়েস্ট মলে শুরু হবে কলকাতার প্রথম ড্রাইভ-ইন টিকাকরণ
কোয়েস্ট মলে শুরু হবে কলকাতার প্রথম ড্রাইভ-ইন টিকাকরণ

কোয়েস্ট মলে শুরু হবে কলকাতার প্রথম ড্রাইভ-ইন টিকাকরণ, স্লট বুক করুন হোয়াটসঅ্যপে

  • বুধবার থেকেই কোয়েস্টে চালু হবে এই ড্রাইভ-ইন টিকাকরণ। টিকা নিতে স্লট বুক করতে পারবেন হোয়াটসঅ্যাপের মাধ্যমেই।

কলকাতার প্রথম ড্রাইভ-ইন টিকাকরণ কেন্দ্র খুলতে চলেছে পার্ক সার্কাসে অবস্থিত কোয়েস্ট মলে। বুধবার থেকেই কোয়েস্টে চালু হবে এই ড্রাইভ-ইন টিকাকরণ। আপাতত শুধুমাত্র ৪৫ উর্ধ্বদের জন্য চালু থাকবে এই টিকাকরণ। টিকা নিতে স্লট বুক করতে পারবেন হোয়াটসঅ্যাপের মাধ্যমেই। কলকাতা পুরনিগমের বট নম্বর ৮৩৩৫৯৯৯০০-এ হোয়াটসঅ্যাপ করে এই স্লট বুক করা যাবে। তবে কোউইনে আগের থেকে বুকিং থাকা বাধ্যতামূলক।

প্রতি গাড়িতে চারজন পর্যন্ত ব্যক্তিকে টিকা দেওয়া হবে। এবং টিকা নিতে ইচ্ছুক ব্যক্তিদের গাড়ি থেকে বের হতে হবে না। স্লট বুক করতে গাড়ির রেজিস্টরেশন নম্বর দেওয়া বাধ্যতামূলক। উল্লেখ্য, কলকাতায় এটাই হবে প্রথম ড্রাইভ-ইন টিকাকরণ সেন্টার। এর আগে দিল্লি, মুম্বইতে এহেন ড্রাইভ-ইন টিকাকরণ কেন্দ্র চালু হয়েছে। প্রিন্স আনওয়ারশা রোডে অবস্থিত সাউথ সিটি মলেও টিকাকরণ কেন্দ্র চালু রয়েছে। তবে সেখানে ড্রাইভ-ইন-এর সুযোগ নেই।

এর আগে ১ জুন থেকে মহানগরে ভ্যাক্সিনেশন অন হুইল কর্মসূচি শুরু হবে কলকাতা পুরনিগম। শহরের বিভিন্ন বাজার ঘুরে এই গাড়ি টিকাকরণ করবে। বিভিন্ন বাজারের বাইরে গিয়ে এই বাস দাঁড়াবে এবং বাজারের ব্যবসায়ীরা তাঁদের সুবিধামতো সময়ে টিকা নিতে পারবেন। আগামী বৃহস্পতিবার পোস্তা মার্কেট থেকে যাত্রা শুরু হবে ভ্যাক্সিনেশন অন হুইলের।

বন্ধ করুন