বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > যানজটে নাকাল হবে শহর, ফেসবুক পোস্ট করে সতর্কতা কলকাতা ট্রাফিক পুলিশের
আজ নাকাল হবে মহানগর। (ছবি সৌজন্য পিটিআই) (PTI)

যানজটে নাকাল হবে শহর, ফেসবুক পোস্ট করে সতর্কতা কলকাতা ট্রাফিক পুলিশের

  • কলকাতা ট্রাফিক পুলিশ সূত্রে খবর, এই যানজট নিয়ন্ত্রণ করতে পরিকল্পনা করে ফেলা হয়েছে। বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। যাতে মানুষকে ভোগান্তির শিকার হতে না হয় তার ব্যবস্থাও করা হয়েছে। কয়েকটি রুট পরিবর্তন করা হয়েছে। বিকেল ৫টা পর্যন্ত শহরের রাস্তায় চাপ থাকবে। তবে সবদিক থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে।

আজ নাকাল হবে মহানগর। মঙ্গলবার সকাল থেকে সারাদিন বিভিন্ন কর্মসূচিতে শহরের গুরুত্বপূর্ণ কিছু রাস্তায় যান চলাচলে নিয়ন্ত্রণ করবে পুলিশ। তার জেরে ঘুরপথে যেতে হবে বেশ কিছু রুটের বাস এবং ছোট গাড়িকে। মঙ্গলবার যানজটে জেরবার হবে শহরবাসী মিটিং মিছিলের দৌলতে। আজ, মঙ্গলবার ফেসবুক পোস্টে এই কথা জানিয়েছে কলকাতা ট্রাফিক পুলিশ।

ঠিক কী লেখা হয়েছে ফেসবুক পোস্টে?‌ কলকাতা ট্রাফিক পুলিশের ফেসবুক পোস্ট অনুযায়ী, সকাল ১১টা থেকে নানা কর্মসূচি রয়েছে শহরে। সকাল ১১টায় মেয়ো রোডে গান্ধী মূর্তির সামনে একটি অনুষ্ঠান রয়েছে। দুপুর ১২টায় কলেজ স্ট্রিটের বিভিন্ন রাস্তায় রাজনৈতিক মিছিল রয়েছে। তাই এন সি স্ট্রিট, আর এ কিদোয়াই রোড, এস এন ব্যানার্জী রোড এবং ডোরিনা ক্রসিংয়ে যানজট হতে পারে।

আর কী জানা যাচ্ছে?‌ কলকাতা ট্রাফিক পুলিশ সূত্রে খবর, এই যানজট নিয়ন্ত্রণ করতে পরিকল্পনা করে ফেলা হয়েছে। বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। যাতে মানুষকে ভোগান্তির শিকার হতে না হয় তার ব্যবস্থাও করা হয়েছে। কয়েকটি রুট পরিবর্তন করা হয়েছে। বিকেল ৫টা পর্যন্ত শহরের রাস্তায় চাপ থাকবে। তবে সবদিক থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে।

কোথায় কখন যানজট হতে পারে?‌ পুলিশ সূত্রে খবর আজ দুপুর সাড়ে ৩টে থেকে গোরাচাঁদ রোডের সামনে রাজনৈতিক কর্মসূচি আছে। সাড়ে ৩টে নাগাদ গুরুসদয় রোডেও অনুষ্ঠান রয়েছে। বিকেল ৪টেয় এজেসি বোস রোডে কয়েকটি কর্মসূচি আছে। বিকেল ৫টে নাগাদ মিছিল হওয়ার কথা এজেসি বোস রোডে। মিছিলটি যাবে ক্যাথিড্রাল রোডে। অ্যাকাডেমি অফ ফাইনস আর্টসের দিকেই অভিমুখ থাকবে ওই মিছিলের। সারাদিন এতগুলি কর্মসূচির কারণে ট্রাফিক সমস্যার আশঙ্কা করা হচ্ছে।

বন্ধ করুন