বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শুধু আমি নই, ওই অনুষ্ঠানে হাজির ছিলেন মুখ্যমন্ত্রীও, নির্বাক ছবি দেখিয়ে লাভ নেই
সোমবার বিজেপির মিছিলে শোভন চট্টোপাধ্যায়। 
সোমবার বিজেপির মিছিলে শোভন চট্টোপাধ্যায়। 

শুধু আমি নই, ওই অনুষ্ঠানে হাজির ছিলেন মুখ্যমন্ত্রীও, নির্বাক ছবি দেখিয়ে লাভ নেই

  • কুণাল ঘোষকে নটোরিয়াস কালপ্রিট বললেন শোভন চট্টোপাধ্যায়। 

তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের তোলা অভিযোগের জবাব দিতে গিয়ে তাঁকে ‘নটোরিয়াস কালপ্রিট’ বলে উল্লেখ করলেন শোভন চট্টোপাধ্যায়। মঙ্গলবার সন্ধ্যায় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘কুণাল আমাকেও ফাঁসাতে চেয়েছিল।’ এমনকী কুণাল ঘোষ যে ছবি দেখিয়ে শোভনবাবুর আইকোরের অনুষ্ঠানে হাজির থাকার দাবি করেছেন, তাও নস্যাৎ করেন কলকাতার প্রাক্তন মেয়র।

এদিন শোভন চট্টোপাধ্যায় বলেন, ‘আমার সঙ্গে চিটফান্ডের কোনও যোগাযোগ নেই। কুণাল ঘোষ আমাকে ফাঁসানোর চেষ্টা করেছে। একদিন আমকে ফোন করে বলে, শোভনদা কেমন আছো। এর পরই বলে, তোমার সঙ্গে তো সুদীপ্ত সেনের কোনওদিন কথা হয়নি। নাও কথা বলো। বলে ফোনটি সুদীপ্ত সেনের হাতে দিয়ে দেয়। আমি কুণালের মতো নটোরিয়াস কালপ্রিট’-কে আগে থেকেই চিনেছিলাম। তাই সঙ্গে সঙ্গে ফোন কেটে দিই’।

যে ছবি দেখিয়ে চিটফান্ড সংস্থা আইকোরের সঙ্গে শোভনের যোগাযোগ প্রমাণের চেষ্টা করেছেন কুণাল, এদিন তাও নস্যাৎ করেন শোভন। বলেন, ‘উত্তম মঞ্চ বিক্রি হয়েছিল। মঞ্চ ভেঙে সেখানে আবাসন তৈরির পরিকল্পনা করেছিল আইকোর।। আমি বাধা দিই। তার পর উত্তম মঞ্চে এক অনুষ্ঠানে আমি হাজির ছিলাম। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন মুখ্যমন্ত্রীও। নির্বাক ছবি দেখিয়ে কুণাল কিছু প্রমাণ করতে পারবে না।’

শোভনের দাবি, ‘তৃণমূল নেতৃত্বকে একে একে চিটফান্ডে ফাঁসিয়েছে কুণাল ঘোষই। মুখ্যমন্ত্রীর সঙ্গে সুদীপ্ত সেনের বৈঠক কারানোর জন্য তিনি রীতিমতো ঝগড়া শুরু করে দিয়েছিলেন। ও একটা ফ্রড’।

মঙ্গলবার এক সাংবাদিক বৈঠকে শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে আইকোরের মালিক অনুকূল মাইতি ও তাঁর স্ত্রীর ২টি ছবি দেখান কুণাল ঘোষ। দাবি করেন, চিটফান্ড সংস্থার হয়ে মানুষকে প্রভাবিত করেছেন শোভন। সঙ্গে তাঁর গ্রেফতারিও দাবি করেন।

 

বন্ধ করুন