বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গলায় গেরুয়া উত্তরীয়, বিজেপি নেতাদের মাঝে কুণালের ছবি ঘিরে শুরু জল্পনা
শনিবার সন্ধ্যায় চারের পল্লি জগদ্ধাত্রী পুজোয় কুণাল ঘোষ।
শনিবার সন্ধ্যায় চারের পল্লি জগদ্ধাত্রী পুজোয় কুণাল ঘোষ।

গলায় গেরুয়া উত্তরীয়, বিজেপি নেতাদের মাঝে কুণালের ছবি ঘিরে শুরু জল্পনা

  • প্রশ্নের উত্তরে কুণাল বলেন, ‘আমি এই এলাকার পুরনো বাসিন্দা। আমাকে ওরা আমন্ত্রণ জানিয়েছিল। তাই এসেছি। পাড়ার পুজোয় রাজনীতি থাকবে কেন?’

কলকাতায় শুভেন্দু অধিকারীর পাড়ার পুজোয় হাজির তৃণমূল নেতা কুণাল ঘোষ। শনিবার সন্ধ্যায় উত্তর কলকাতার সুকিয়া স্ট্রিটে শুভেন্দু অধিকারীর বাড়ির সামনে জগদ্ধাত্রী পুজোয় আভির্বাভ হয় তাঁর। বিজেপি নেতাদের দ্বারা ওই পুজোয় কুণালের উপস্থিতি নিয়ে জল্পনা শুরু হয়েছে। তবে কুণাল জানিয়েছেন, তিনিও ওই এলাকার বাসিন্দা। পাড়ার পুজোয় আবার রাজনীতি কী?

কলকাতায় সুকিয়া স্ট্রিটের একটি আবাসনে থাকেন শুভেন্দুবাবু। তার সামনেই রয়েছে চারের পল্লি নামে একটি ক্লাব। প্রতি বছর জগদ্ধাত্রী পুজোর আয়োজন করে তারা। ক্লাবের উদ্যোক্তাদের অন্যতম শৌনক মারিক বিজেপির কলকাতা জেলা সহ সভাপতি। এহেন পুজোয় শনিবার সন্ধ্যায় দেখা যায় কুণালকে। তবে কি নিজের পাড়াই বেহাত হতে চলেছে শুভেন্দুর?

প্রশ্নের উত্তরে কুণাল বলেন, ‘আমি এই এলাকার পুরনো বাসিন্দা। আমাকে ওরা আমন্ত্রণ জানিয়েছিল। তাই এসেছি। পাড়ার পুজোয় রাজনীতি থাকবে কেন?’

তবে এত সরল তত্ত্ব মানতে নারাজ অনেকেই। তাদের দাবি, রাজ্যে সব বিষয়ে যেভাবে রাজনীতির অনুপ্রবেশ ঘটিয়েছে তৃণমূল, বিজেপি নেতাদের জগদ্ধাত্রী পুজোয় কুণালের হাজিরা তার বাইরে রাখা মুশকিল।

 

বন্ধ করুন