বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আমার কাঁধে বন্দুক রেখে সব সারদার টাকা নিয়েছ, শুভেন্দু ও আর কারা কুণালের নিশানায়?
শুভেন্দুকে কড়া ভাষায় আক্রমণ কুণালের। (ছবি সৌজন্য এএনআই এবং ফেসবুক)

আমার কাঁধে বন্দুক রেখে সব সারদার টাকা নিয়েছ, শুভেন্দু ও আর কারা কুণালের নিশানায়?

  • একেবারে সরাসরি আক্রমণ। তবে তাৎপর্যপূর্ণভাবে তিনি লিখেছেন তোমরা সারদার টাকা নিয়েছিলে। এই তোমরা কারা সেটাই এখন বড় প্রশ্ন।

ফের রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে নিশানা করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর স্পষ্ট দাবি তাঁর কাঁধে বন্দুক রেখে সারদার টাকা নেওয়া হয়েছিল। এমনকী সেই অভিযোগ থেকে বাঁচতেই শুভেন্দুর বিজেপিতে যোগ বলে দাবি কুণালের। এদিকে নারদা মামলায় ক্যামেরার সামনে টাকা নিতে দেখেও কেন শুভেন্দুকে ডাকা হয় না তা নিয়েও বার বারই অভিযোগ তোলেন কুণাল। এবার একেবারে সারদা কেলেঙ্কারিতে শুভেন্দুর বিরুদ্ধে তোপ।

কুণাল টুইট করে লিখেছেন, শুভেন্দু আমার প্রশ্নের উত্তর দিতে না পেরে জেলের কথা বলো। হ্যাঁ আমি জেলে ছিলাম। তোমরা সারদার টাকা নিয়েছিলে। চক্রান্তে বন্দি করেছিলে। আইনি লড়াই চলবে। কিন্তু তুমি তো জেলখাটা খুনের আসামীর অবৈধ রাজনৈতিক সন্তান। যার পায়ে হাত দিয়ে বিজেপিতে গেলে, তার জেলটা কি তাজমহল ছিল?

 

একেবারে সরাসরি আক্রমণ। তবে তাৎপর্যপূর্ণভাবে তিনি লিখেছেন তোমরা সারদার টাকা নিয়েছিলে।তবে এই তোমরা কারা সেটাই এখন বড় প্রশ্ন।

এদিকে এদিন সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে একটি ইন্টিমেশন জমা দিতে গিয়েছিলেন কুণাল ঘোষ। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কুণাল বলেন, তোমরা সব সারদার টাকা নিয়েছ। আমার কাঁধে বন্দুক রেখেছ। আমিও সেই আইনি লড়াই লড়ছি। আর তুমি জেল এড়াতে বিজেপিতে গিয়েছ। পাশাপাশি তিনি অমিত শাহকেও নিশানা করেন এদিন।

তবে এখানেও সেই একই প্রশ্ন কুণাল ফের উল্লেখ করলেন তোমরা সব সারদার টাকা নিয়েছ? অনেকেরই প্রশ্ন বহুবচনে তোমরা বলতে শুভেন্দুর পাশাপাশি ঠিক কাদের দিকে আঙুল তুললেন কুণাল?

বন্ধ করুন