বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kunal Ghosh: ‘শুভেন্দুর বাড়িতেও গুপ্তধন মিলবে, চোরকে বাঁচাচ্ছে বিজেপি’, পাল্টা আক্রমণ কুণালের
কুণাল ঘোষ। (Facebook)

Kunal Ghosh: ‘শুভেন্দুর বাড়িতেও গুপ্তধন মিলবে, চোরকে বাঁচাচ্ছে বিজেপি’, পাল্টা আক্রমণ কুণালের

  • কুণালের বক্তব্য, নারদা এবং সারদা কাণ্ডে শুভেন্দুর যোগ রয়েছে। উল্লেখ্য, নারদা কর্তা ম্যাথু স্যামুয়েল শুভেন্দুর নাম করেছিলেন। তবে নারদা কাণ্ডে রাজ্যের শাসক দলের হেভিওয়েট নেতা মন্ত্রীদের গ্রেফতার করা হলেও শুভেন্দুকে গ্রেফতার না করায় উদ্বেগ প্রকাশ করেছিলেন ম্যাথু। 

এসএসসি দুর্নীতিতে পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার পরেই একের পর এক বিরোধীদের আক্রমণে বিদ্ধ রাজ্যের শাসক দল তৃণমূলকে। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এনিয়ে একের পর এক তৃণমূলকে আক্রমণ করে চলেছেন। এবার সেই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলে পাল্টা আক্রমণ করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। সারদা, নারদার মতো কেলেঙ্কারির অভিযোগে তুলে শুভেন্দুকে গ্রেফতারের দাবিতে সরব হলেন কুণাল। তাঁর দাবি, শুভেন্দুর বাড়িতে এজেন্সি হানা দিলে গুপ্তধন খুঁজে পাবে।

আজ কুণাল ঘোষ টুইটারে লেখেন, ‘শুভেন্দু নিয়ে কিছু গুরুতর অভিযোগ আসছিল বলেই ওকে একাধিক জেলা পর্যবেক্ষক থেকে সরায় অভিষেক। তথ্য আসা শুরু হয়েছিল। বাঁচতে ও দলবদল করে। এজেন্সি গেলে গুপ্তধন পেত। চোর তোলাবাজ শুভেন্দু সেসব রাগেই অভিষেককে আক্রমণ করে। নারদা, সারদাতে ওর গ্রেফতার চাই। বিজেপি চোরকে বাঁচাচ্ছে।’ গতকাল পার্থ চট্টোপাধ্যায়কে মন্ত্রীত্ব থেকে অপসারণ করেছে তৃণমূল। আর তার পরের দিন সকালে টুইট করে এমনটাই দাবি করেছেন কুণাল ঘোষ।

কুণালের বক্তব্য, নারদা এবং সারদা কাণ্ডে শুভেন্দুর যোগ রয়েছে। উল্লেখ্য, নারদা কর্তা ম্যাথু স্যামুয়েল শুভেন্দুর নাম করেছিলেন। তবে নারদা কাণ্ডে রাজ্যের শাসকদলের হেভিওয়েট নেতা মন্ত্রীদের গ্রেফতার করা হলেও শুভেন্দুকে গ্রেফতার না করায় উদ্বেগ প্রকাশ করেছিলেন ম্যাথু। এর পাশাপাশি সারদা কর্তা সুদীপ্ত সেনও শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ তুলেছেন। একুশের বিধানসভা নির্বাচনে আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। কুণালের বক্তব্য, নিজেকে বাঁচাতেই দলবল করেছিলেন শুভেন্দু অধিকারী।

বন্ধ করুন