বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kunal Ghosh: ‘একটু সময় দিন,অভিষেক চেষ্টা চালাচ্ছে’, চাকরিপ্রার্থীদের কাছে সময় চাইলেন কুণাল
তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (‌ছবি সৌজন্য এএনআই)‌

Kunal Ghosh: ‘একটু সময় দিন,অভিষেক চেষ্টা চালাচ্ছে’, চাকরিপ্রার্থীদের কাছে সময় চাইলেন কুণাল

  • কুণাল আরও বলেন, ‘নিয়োগের বিষয়টা খুবই জটিল প্রক্রিয়া। তাই সেই জটিলতা কাটিয়ে উঠতে বেশ কিছুটা সময় লাগবে। তবে অভিষেক একটা প্রক্রিয়া শুরু করেছেন। নবম দশমিক বা প্রাথমিক সবই আলাদা। সে ক্ষেত্রে সংশ্লিষ্ট দফতরের সঙ্গে আলোচনা করার পর আবার বৈঠক করা হবে’ বলে তিনি জানিয়েছেন। 

পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতারের পরেই ব্যাকফুটে তৃণমূল কংগ্রেস। দলের ভাবমূর্তি স্বচ্ছ রাখতে পরিস্থিতি সামাল দিতে মরিয়া দলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই পরিস্থিতিতে চাকরিপ্রার্থীদের দীর্ঘদিনের আন্দোলন থামাতে এসএসসি চাকরি প্রার্থীদের সঙ্গে দেখা করেছেন। আর তার পরবর্তী মুহূর্তেই টেট প্রার্থীরা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে চান। টেট প্রার্থীরা অভিষেকের অফিসের বাইরে বিক্ষোভ করেন। রাত অবধি চলে বিক্ষোভ। পরে পুলিশ তাদের বিক্ষোভ সরিয়ে দেয়। এবার তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ চাকরিপ্রার্থীদের কাছে সময় চাইলেন।

আজ সাংবাদিক বৈঠক করে কুণাল ঘোষ বলেন, ‘অভিষেক চেষ্টা করছে কীভাবে সমস্যার সমাধান করা যায়। আর একটু সময় দিন। যাদের দেখা করার আছে তারা স্মারক লিপি জমা দিন।’ কুণাল আরও বলেন, ‘নিয়োগের বিষয়টা খুবই জটিল প্রক্রিয়া। তাই সেই জটিলতা কাটিয়ে উঠতে বেশ কিছুটা সময় লাগবে। তবে অভিষেক একটা প্রক্রিয়া শুরু করেছেন। নবম দশম বা প্রাথমিক সবই আলাদা। সে ক্ষেত্রে সংশ্লিষ্ট দফতরের সঙ্গে আলোচনা করার পর আবার বৈঠক করা হবে’ বলে তিনি জানিয়েছেন।

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর আগে প্রার্থীদের চাকরি দেওয়ার আশ্বাস দিয়েছিলেন। কিন্তু, তারপরে চাকরি দেওয়া হয়নি। এই নিয়ে প্রশ্নের মুখে পড়ে কুণাল ঘোষ কার্যত ভুল স্বীকার করে নেন। তিনি বলেন, আগে যাদের চাকরির দায়িত্ব দেওয়া হয়েছিল তাদের ভুল হয়েছিল। তানিয়ে তদন্ত চলছে। বঞ্চিত প্রার্থীদের চাকরি দেওয়াটাই একজন তৃণমূলের মূল কাজ বলে তিনি জানান। উল্লেখ্য, গতকাল এসএসসি প্রার্থীরা অভিষেকের সঙ্গে বৈঠকের পরে জানিয়েছিলেন বৈঠকে চাকরির আশ্রয় দিয়েছেন অভিষেক। সেই বৈঠক সফল হয়েছে বলেই দাবি করেছিলেন চাকরিপ্রার্থীরা।

বন্ধ করুন