বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অপরাধ করলে CBI গ্রেফতার করল না কেন? নিজাম প্যালেসে হাজিরা দিয়ে বললেন কুন্তল ঘোষ

অপরাধ করলে CBI গ্রেফতার করল না কেন? নিজাম প্যালেসে হাজিরা দিয়ে বললেন কুন্তল ঘোষ

সাদা টি শার্টে তৃণমূল নেতা কুন্তল ঘোষ।

এদিন প্রায় দেড় ঘণ্টা নিজাম প্যালেসে ছিলেন কুন্তল। বিকেল ৪.৩০ মিনিট নাগাদ নিজাম প্যালেস থেকে বেরিয়ে যান তিনি। বেরনোর সময় তিনি বলেন, ‘তাপস মণ্ডলের করা অভিযোগ ভিত্তিহীন।

সিবিআইয়ের তলবে অবশেষে হাজিরা দিলেন নিয়োগ দুর্নীতিকাণ্ডে নাম উঠে আসা তৃণমূল নেতা কুন্তল ঘোষ। বুধবার বিকেল ৩টে নাগাদ নিজাম প্যালেসে হাজির হন তিনি। যাবতীয় নথি ও আইনজীবীকে নিয়ে মুখোমুখি হন তদন্তকারীদের। ওদিকে তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করার জন্য শিক্ষা ব্যবসায়ী তাপস মণ্ডলের বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলে জানিয়েছেন তিনি।

এদিন বেলা ৩টে নাগাদ নিজাম প্যালেসে হাজির হন কুন্তল ঘোষ। ঢোকার সময় সাংবাদিকদের তিনি বলেন, ‘আমি তদন্ত নিয়ে কিছু বলব না। তবে তাপসবাবুর দাবি মতো আমি যদি সিবিআইয়ের সামনে টাকা নেওয়ার কথা স্বীকার করে থাকি তাহলে সিবিআই আমাকে তখন গ্রেফতার করল না কেন? তাপসবাবু কী বলছেন জানি না, আমি সিবিআই ও আদালত কী বলছে তা নিয়ে ভাবিত।’

এদিন প্রায় দেড় ঘণ্টা নিজাম প্যালেসে ছিলেন কুন্তল। বিকেল ৪.৩০ মিনিট নাগাদ নিজাম প্যালেস থেকে বেরিয়ে যান তিনি। বেরনোর সময় তিনি বলেন, ‘তাপস মণ্ডলের করা অভিযোগ ভিত্তিহীন। তাপস মণ্ডলের কোনও কথার জবাব দেব না। আমি ওনার বিরুদ্ধে মানহানির মামলা করব। তদন্তের স্বার্থে সিবিআই যত বার ডাকবে ততবার আসব। সিবিআই আমার কাছে যে যে নথি চেয়েছে আমি সমস্ত নথি দিয়েছি। আমি কোনও অপরাধ করে থাকলে সিবিআই কি আমাকে এত সহজে ছেড়ে দিত? তাপসবাবু কেন এসব বলছেন জানি না।’

তিনি আরও বলেন, ‘আমি তাপসবাবুকে চিনি। উনি আমাদের কলেজ অ্যাসোসিয়েশনের সভাপতি। ওনাকে চিনব না?’

বলে রাখি, গত সপ্তাহে বিস্ফোরক দাবি করে তাপস মণ্ডল বলেন, ডিএলএডে অফলাইন ভর্তি, পাশ করানো ও চাকরির জন্য প্রায় ১৯.৫ কোটি টাকা তুলেছেন যুব তৃণমূলের রাজ্য সম্পাদক কুন্তল ঘোষ।

 

বন্ধ করুন