বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মানিক নয়, রাজনৈতিকভাবে কুন্তলের যোগাযোগ আরও ওপর পর্যন্ত: তাপস মণ্ডল

মানিক নয়, রাজনৈতিকভাবে কুন্তলের যোগাযোগ আরও ওপর পর্যন্ত: তাপস মণ্ডল

তাপস মণ্ডল

তিনি বলেন, মানিক ভট্টাচার্য তো কুন্তলের সঙ্গে তাঁর যোগাযোগের কথা অস্বীকার করেছেন। তার মানে কুন্তলের রাজনৈতিকভাবে আরও ওপরের স্তরে যোগাযোগ রয়েছে। সেটা আপনারা বুঝে নিন। তবে এদিন কারও নাম করেননি তাপসবাবু।

মানিক ভট্টাচার্য নন, নিয়োগ দুর্নীতিতে শনিবার ইডির হাতে গ্রেফতার যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের যোগাযোগ রয়েছে আরও ওপরে। এদিন কুন্তলের গ্রেফতারির পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এমনই দাবি করলেন তাপস মণ্ডল। সঙ্গে তাঁর বিরুদ্ধে কুন্তলের করা অভিযোগ পত্রপাঠ খারিজ করে দিয়েছেন তিনি।

এদিন তাপসবাবু বলেন, চাকরি দেওয়ার নাম করে কুন্তল আমার ছাত্রছাত্রীদের কাছ থেকে টাকা নিয়েছিল। চাকরি না হওয়ায় সেই টাকা আমি ফেরত চেয়েছিলাম। আমি ওকে বলেছিলাম ধীরে ধীরে টাকা ফেরত দিতে। কিন্তু ও টাকা ফেরত দেয়নি। উলটে আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়।

সঙ্গে তিনি বলেন, মানিক ভট্টাচার্য তো কুন্তলের সঙ্গে তাঁর যোগাযোগের কথা অস্বীকার করেছেন। তার মানে কুন্তলের রাজনৈতিকভাবে আরও ওপরের স্তরে যোগাযোগ রয়েছে। সেটা আপনারা বুঝে নিন। তবে এদিন কারও নাম করেননি তাপসবাবু।

শনিবার সকালে ইডির হাতে গ্রেফতারির পর কুন্তল ঘোষ দাবি করেন, তাপস মণ্ডল আমাকে চক্রান্ত করে ফাঁসিয়েছে। উনি আমার আকাছে ৫০ লক্ষ টাকা ঘুষ চেয়েছিলেন। আমি টাকা দিইনি বলে আজ আমার এই পরিণতি।

জবাবে তাপসবাবু জানিয়েছেন, আমি কেন টাকা নিতে যাব। চাকরি দিত ও। ও-ই আমার ছাত্রছাত্রীদের কাছ থেকে টাকা নিয়েছে।

 

 

বন্ধ করুন