বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফেল করা প্রার্থীদের পাশ দেখাতে ভুয়ো ওয়েবসাইট খুলেছিল কুন্তল: তাপস মণ্ডল

ফেল করা প্রার্থীদের পাশ দেখাতে ভুয়ো ওয়েবসাইট খুলেছিল কুন্তল: তাপস মণ্ডল

যুব তৃণমূল সভানেত্রী সায়নী ঘোষের সঙ্গে কুন্তল ঘোষ। ফাইল ছবি

এদিন তাপসবাবু জানান, অফলাইনে ভর্তি হওয়া প্রার্থীদের কাছ থেকে প্রায় ৩ কোটি ২৫ লক্ষ টাকা তুলেছিলেন কুন্তল। প্রত্যেক প্রার্থীর কাছ থেকে ১ লক্ষ টাকা করে তুলেছিল সে। তার বিনিময়ে পাশ করিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল।

অকৃতকার্যদের কৃতকার্য দেখিয়ে ঘুষ নেওয়ার জন্য ভুয়ো ওয়েবসাইট খুলেছিলেন গ্রেফতার হওয়া তৃণমূল নেতা কুন্তল ঘোষ। শনিবার সকালে কুন্তলের গ্রেফতারির পর এমনই চাঞ্চল্যকর দাবি করলেন মানিক ভট্টাচার্য ঘনিষ্ঠ তাপস মণ্ডল। সঙ্গে তিনি জানিয়েছেন, চাকরির জন্য নেওয়া টাকা ফেরত চাইতেই তাঁর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন কুন্তল।

এদিন তাপসবাবু জানান, অফলাইনে ভর্তি হওয়া প্রার্থীদের কাছ থেকে প্রায় ৩ কোটি ২৫ লক্ষ টাকা তুলেছিলেন কুন্তল। প্রত্যেক প্রার্থীর কাছ থেকে ১ লক্ষ টাকা করে তুলেছিল সে। তার বিনিময়ে পাশ করিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু পরীক্ষার ফল বেরনোর পর দেখা যায় তাদের অনেকে পাশ করেনি। তখন ভুয়ো ওয়েবসাইট খুলে সেখানে তাদের পাশ দেখায় কুন্তল। যদিও আদপে সেই পরীক্ষার্থীরা ফেল করেছিলেন।

তিনি আরও বলেন, কুন্তল যে টাকা নিয়েছেন তার রসিদ রয়েছে আমার কাছে। আমি ইডি - সিবিআইকে ১৯ কোটি ৪৪ লক্ষ টাকার হিসাব দিয়েছি। কুন্তলের কালো ডায়েরিতে সব টাকার হিসাব রয়েছে।

বলে রাখি, ইতিমধ্যে আদালতে এই কালো ডায়েরির কথা উল্লেখ করেছে ইডি। সঙ্গে তারা জানিয়েছে, বিভিন্ন জনের কাছ থেকে মোট ৩০ কোটি টাকা ঘুষ নিয়েছিলেন কুন্তল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বন্ধ করুন