বাড়ি > বাংলার মুখ > কলকাতা > এবার করোনা আক্রান্ত সাগর দত্ত মেডিক্যাল কলেজের ল্যাব টেকনিশিয়ান
ফাইল ছবি
ফাইল ছবি

এবার করোনা আক্রান্ত সাগর দত্ত মেডিক্যাল কলেজের ল্যাব টেকনিশিয়ান

  • স্বাস্থ্য দফতরের তরফে জানানো হয়েছে, আক্রান্ত কর্মীকে এমআর বাঙুর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শুরু হয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল।

সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালের আরও এক কর্মীর দেহে করোনা সংক্রমণ মিলল। হাসপাতালের ২ পরিচ্ছন্নতাকর্মী করোনা আক্রান্ত হওয়ার পর যে ৩৬ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছিল তাদের একজন এই কর্মী। হাসপাতালে ল্যাবরেটরি টেকনিশিয়ান হিসাবে কর্মরত ছিলেন তিনি। সোমবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। 

গত ৩০ এপ্রিল সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ২ পরিচ্ছন্নতা কর্মীর করোনা সংক্রমণ ধরা পড়ে। এরা সম্পর্কে ভাই-বোন। একই বাড়িতে থাকেন তাঁরা। তাঁদের করোনা ধরা পড়ার পর হাসপাতালের সুপার-সহ ৩৬ জনকে কোয়ারেন্টাইনা পাঠানো হয়েছিল। ওই ঘটনায় বন্ধ হয়ে যায় হাসপাতালের রেডিয়োলজি ও কমিউনিটি মেডিসিন বিভাগ। এবার কোয়ারেন্টাইনে থাকা ৩৬ জনের মধ্যে ১ জনের দেহে মিলল করোনা। 

স্বাস্থ্য দফতরের তরফে জানানো হয়েছে, আক্রান্ত কর্মীকে এমআর বাঙুর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শুরু হয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল।

বছর চল্লিশের ওই ব্যক্তির বাড়ি আগরপাড়ায়। সোমবার বাড়ির চারদিক ঘিরে দেয় প্রশাসন। ওই ব্যক্তি কারও সংস্পর্শে এসেছিলেন কি না তা জানার চেষ্টা চলছে। আক্রান্তের পরিবারের ৩ সদস্যকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। 

 

বন্ধ করুন