পুলিশের ওপর জিভ দিয়ে হামলা তরুণীর। ভিডিয়ো থেকে নেওয়া স্থিরচিত্র
পুলিশের ওপর জিভ দিয়ে হামলা তরুণীর। ভিডিয়ো থেকে নেওয়া স্থিরচিত্র

গাড়ি আটকানোয় পুলিশকর্মীর উর্দি চেটে দিলেন তরুণী, আজব কাণ্ড বিধাননগরে

  • ঘটনায় কিছুক্ষণের জন্য কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন পুলিশকর্মীরা। ততক্ষণে গাড়ি থেকে বেরিয়ে এসেছেন তরুণীর পুরুষ সঙ্গী।

লকডাউন রুখতে পথে নেমে বিকট পরিস্থিতির মুখে পড়লেন বিধাননগর পুলিশের এক আধিকারিক। গাড়ি আটকানোয় তাঁর উর্দি চেটে দিলেন এক তরুণী। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে বিধাননগরের পিএনবি মোড়ে। ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।

ঘটনার যে ভিডিয়ো ইতিমধ্যে ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, রাস্তায় একটি বাণিজ্যিক গাড়ি দাঁড় করিয়ে তার গন্তব্য জিজ্ঞাসা করছেন এক পুলিশ আধিকারিক। তখনই গাড়ি থেকে বেরিয়ে আসেন এক তরুণী। পুলিশের সঙ্গে তুই তোকারি করে চরম বাদানুবাদে জড়িয়ে পড়েন তিনি।

ফুটেজে দেখা যাচ্ছে, পুলিশকর্মী তাঁকে বোঝানোর চেষ্টা করছেন। বলছেন, গাড়ির চালকের সঙ্গে কথা বলছেন তিনি। তবু কোনও কথা শুনতে নারাজ তরুণী। এর পরই ছুটে গিয়ে পুলিশ আধিকারিকের উর্দি চেটে দেন তিনি। অভিযোগ, গালের ফোড়া ফাটিয়ে রক্ত লাগিয়ে দেন পুলিশকর্মীর উর্দিতে।

রক্তমাখা পুলিশের উর্দি
রক্তমাখা পুলিশের উর্দি



ঘটনায় কিছুক্ষণের জন্য কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন পুলিশকর্মীরা। ততক্ষণে গাড়ি থেকে বেরিয়ে এসেছেন তরুণীর পুরুষ সঙ্গী। তিনি তরুণীকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন। এর পর তরুণী, তাঁর সঙ্গী ও গাড়ির চালককে গ্রেফতার করে বিধাননগর উত্তর থানার পুলিশ। গাড়িটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

আক্রমণকারী তরুণীর নাম শর্মিষ্ঠা দেবনাথ বলে জানা গিয়েছে। তাঁর মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই। সঙ্গে প্রশ্ন উঠছে, বাঙালি হয়ে বাংলার বুকে দাঁড়িয়ে বাঙালি পুলিশকর্মীর সঙ্গে তিনি হিন্দিতে ঝগড়া করতে গেলেন কেন?





বন্ধ করুন