বাড়ি > বাংলার মুখ > কলকাতা > পার্ক সার্কাসে চলন্ত ট্রেনে ছোড়া হল মূত্র , লাগল মহিলা সাংবাদিকের গায়ে
আক্রান্ত মহিলা সাংবাদিক।
আক্রান্ত মহিলা সাংবাদিক।

পার্ক সার্কাসে চলন্ত ট্রেনে ছোড়া হল মূত্র , লাগল মহিলা সাংবাদিকের গায়ে

  • সোমবার সন্ধ্যা ৭.৪৫ মিনিটের ডায়মন্ত হারবার লোকালে ঘটনাটি ঘটে।

চলন্ত ট্রেনের মহিলা কামরা লক্ষ্য করে মূত্রভর্তি পলিথিনের প্যাকেট ছোড়ার অভিযোগ। আক্রান্ত হলেন এক মহিলা সাংবাদিক। সোমবার দোলের দিন সন্ধ্যায় ঘটনাটি ঘটে শিয়ালদা দক্ষিণ শাখার পার্ক সার্কাস স্টেশনে। গোটা ঘটনাার বিবরণ দিয়ে ফেসবুকে পোস্ট করেছেন ওই তরুণী।

ফেসবুক পোস্টে তিনি জানিয়েছেন, সোমবার সন্ধ্যা ৭.৪৫ মিনিটের ডায়মন্ড হারবার লোকালের মহিলা কামরায় চড়ে সোনারপুরে ফিরছিলেন তিনি। ট্রেন পার্ক সার্কাস স্টেশন ছাড়তেই উড়ে আসে একটি পাথর ও মূত্রভর্তি থলি। পাথরটির নিশানা থেকে কোনওক্রমে বেঁচে গেলেও মূত্রভর্তি থলিটি এসে লাগে তাঁর গায়ে। পলিথিন ফেটে ভিজে যায় তরুণীর পোশাক।

পোস্টে ওই মহিলা সাংবাদিক অভিযোগ করেছেন, প্রতিদিন সন্ধ্যার পর পার্ক সার্কাস স্টেশন চত্বর থেকে ট্রেন লক্ষ্য করে ইট-পাথর, ময়লা ভর্তি থলি ছোড়া হয়।’ তাঁর প্রশ্ন, ‘কোনও দিন অ্যাসিড ছোড়া হলে তার দায়িত্ব কে নেবে?’


শিয়ালদহ বিভাগের বিভিন্ন শাখায় ট্রেনে পাথর ছোড়ার অভিযোগ নতুন নয়। গত সপ্তাহেই শিয়ালদহ ও দমদমের মধ্যে পাথর ছোড়ে কেউ। তাতে এক যাত্রীর একটি চোখের দৃষ্টিশক্তি চলে গিয়েছে বলে অভিযোগ। বনগাঁ শাখার বারাসত থেকে দত্তপুকুর স্টেশনের মধ্যেও ট্রেনে পাথর ছোড়ার একাধিক অভিযোগ মিলেছে। তাতে এক শিশু আহত হয়। যদিও রেলের তরফে কোনও ক্ষেত্রেই কোনও পদক্ষেপ করার খবর মেলেনি।

বন্ধ করুন