বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দলীয় কর্মীদের নিগ্রহের প্রতিবাদে লেকটাউন থানার সামনে BJP-র বিক্ষোভ

দলীয় কর্মীদের নিগ্রহের প্রতিবাদে লেকটাউন থানার সামনে BJP-র বিক্ষোভ

লেকটাউন থানার সামনে বিজেপির বিক্ষোভ। নিজস্ব চিত্র

মঙ্গলবার জয়া সিনেমা হলের সামনে থেকে মিছিল করে লেকটাউন থানার সামনে যান বিজেপি নেতাকর্মীরা।থানার সামনে বিক্ষোভ দেখান তারা। এর পর অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে স্মারকলিপি দেয় তারা।

দলীয় কর্মসূচিতে দলের কর্মীদের তৃণমূলের মারধরের প্রতিবাদে লেকটাউন থানার সামনে বিক্ষোভ দেখাল বিজেপি। মঙ্গলবার দুপুরে অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে বিক্ষোভ দেখায় তারা। বিজেপি নেতৃত্বের দাবি, অভিযুক্তদের গ্রেফতারির প্রতিশ্রুতি দিয়েছে পুলিশ।

শান্তিনিকেতনে প্রতিবেশী রুবি খাতুনের হাতে নিহত শিশু শিবম ঠাকুরের সুবিচারের দাবিতে গত শনিবার সন্ধ্যায় লেকটাউনে এক সভার আয়োজন করেছিল বিজেপি। অভিযোগ তখন, স্থানীয় তৃণমূল কাউন্সিলর পার্থ ভার্মা ওরফে টিঙ্কুর নেতৃত্বে বিজেপি কর্মীদের উপর হামলা চালানো হয়। আক্রান্ত হন গৌতম কুমার গোপ এবং প্রশান্ত গোপ নামে ২ বিজেপি কর্মী।

সেই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার জয়া সিনেমা হলের সামনে থেকে মিছিল করে লেকটাউন থানার সামনে যান বিজেপি নেতাকর্মীরা।থানার সামনে বিক্ষোভ দেখান তারা। এর পর অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে স্মারকলিপি দেয় তারা। বিজেপির দাবি, দোষীদের গ্রেপ্তার করা হবে এমনটাই আশ্বাস দিয়েছে পুলিশ। যদিও এখনও অবধি কাউকে গ্রেফতার করা হয়নি এমনটাই বিজেপির তরফে দাবি করা হয়েছে।

বিজেপির দাবি, রাজ্যে বিরোধিতার পরিসর রুদ্ধ। সরকার বা শাসকদলের বিরোধিতা করলেই তাদের ওপর চরম নির্যাতন নেমে আসছে। নিয়মিত নিগ্রহের মুখে পড়তে হচ্ছে বিজেপিসহ বিরোধী দলগুলির নেতাকর্মীদের। আর পুলিশ নিষ্ক্রিয় থাকায় পরিস্থিতি আরও খারাপ হয়েছে।

 

বন্ধ করুন